কসবায় ইউপি চেয়ারম্যানের জন্য হাজারও মানুষের মানবন্ধন

0
79
কসবায় ইউপি চেয়ারম্যানের জন্য হাজারও মানুষের মানবন্ধন
কসবায় ইউপি চেয়ারম্যানের জন্য হাজারও মানুষের মানবন্ধন

মোঃনিয়ামুল ইসলাম আকন্ঞ্জিঃ
ব্রাহ্মণবাড়িয়ার কসবায় উপজেলার মেহারী ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান ও ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি মোশারফ হোসেন মোর্শেদের বিরুদ্ধে নির্বাচনী প্রতিপক্ষদের পরিকল্পিত সকল মিথ্যা অপ্রচার ও ষড়যন্ত্রের প্রতিবাদে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ করেছে ইউনিয়ন বাসী। শনিবার (০৯ সেপ্টেম্বর) দুপুরে ইউনিয়ন পরিষদ প্রাঙ্গণে হাজারও মানুষ অংশগ্রহণে মানববন্ধনে প্রতিবাদ জানানো হয়। মানববন্ধনে বক্তব্য রাখেন, মেহারী ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শরীফ সামসুল হক, সাবেক ইউপি সদস্য মানু মিয়া, আল হেলাল ভূইয়া, উপজেলা স্বেচ্ছাসেবক লীগের যুগ্ম আহবায়ক ইকবাল খান, অনন্ত সুমন প্রমুখ।

এ সময় বক্তরা বলেন, মেহারী ইউনিয়ন বঙ্গবন্ধু পরিষদের সভাপতি এস,এম শামমীমের নেতৃত্বে একটি কুচক্রী মহল চেয়ারম্যানের উন্নয়ন কর্মকান্ড দেখে তাকে রাজনৈতিকভাবে হয়রানি করতে তার বিরুদ্ধে পরিকল্পিতভাবে দুনীর্তির অভিযোগ এনে মিথ্যা অপ্রচার চালাচ্ছে। তারা মানহানি করার জন্য উঠে পড়ে লেগেছে। এসব ঘটনায় মেহারী ইউনিয়ন বাসী তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে ওই মহলটির বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার দাবী জানান। মানববন্ধন শেষে প্রতিবাদ জানিয়ে বের করা বিক্ষোভ মিছিল ইউনিয়নের বিভিন্ন সড়ক প্রদিক্ষণ করে।
প্রসঙ্গত, ০৬ সেপ্টেম্বর চেয়ারম্যানের বিরুদ্ধে জন্ম নিবন্ধন ও ওয়ারিশ সনদে অতিরিক্ত ফি আদায়ের অভিযোগ এনে ঝাড়ু মিছিল করে কয়েকশ লোকজন।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here