সদর উপজেলা আওয়ামী লীগের নব-গঠিত কমিটির যুগ্ন সাধারণ সম্পাদক হলেন আজাদ হাজারী আঙ্গুর

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগের ত্রিবার্ষিক সম্মেলনে যুগ্ন সাধারণ সম্পাদক পদে নির্বাচিত হয়েছেন সুহিলপুর ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আজাদ হাজারী আঙ্গুর। শনিবার ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামীলীগের সভাপতি ও ব্রাহ্মণবাড়িয়া সদর ৩ আসনের সংসদ সদস্য যুদ্ধাহত মুক্তিযোদ্ধা র.আ.ম. উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি ও সাধারণ সম্পাদক,  সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল মামুন সরকার সাক্ষরিত এক প্রেস বিজ্ঞপ্তি তে এ তথ্য জানান।
এছাড়াও, সদর উপজেলা আওয়ামী লীগের নব-নির্বাচিত সভাপতি বীর মুক্তিযোদ্ধা আবুল কালাম ভূইয়া এবং সাধারণ সম্পাদক এম এ এইচ মাহাবুব আলম।

নব-নির্বাচিত সভাপতি মোঃজহিরুল ইসলাম ভুঁইয়াকে তফসিরুল মেম্বারের ফুলেল শুভেচ্ছা 
ব্রাহ্মণবাড়িয়া বিজয়নগর উপজেলা আওয়ামী লীগের সভাপতি পদে মোঃজহিরুল ইসলাম ভুঁইয়া পুনরায় সভাপতি নির্বাচিত হওয়ায় ফুলেল শুভেচ্ছা ও অভিনন্দন জানিয়েছেন চর ইসলামপুর ইউনিয়ন পরিষদের মেম্বার ও ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাবেক-তথ্য প্রযুক্তি বিষয়ক সম্পাদক মোঃ তফসিরুল ইসলাম। বিজয়নগর উপজেলা আওয়ামীলীগের নব-নির্বাচিত সভাপতি মোঃজহিরুল ইসলাম ভুঁইয়ার সফলতা ও দীর্ঘায়ু কামনা করেন তিনি।

digital

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

দেশের উন্নয়ন অগ্রগতি এবং ন্যয়বিচার প্রতিষ্ঠায় সকল শ্রেণি- পেশার মানুষকে একযোগে কাজ করতে হবে

শনি নভে. 30 , 2019
————- জেলা ও দায়রা জজ মোহাম্মদ সফিউল আজম সামাজিক যোগাযোগ মাধ্যমের অপব্যবহার মিথ্যাচার, গুজব প্রতিরোধে মানবাধিকার কর্মীদের ভূমিকা শীর্ষক আলোচনা […]

শিরোনাম