শুক্রবার , ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ,২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে প্রতিবেশি ফোরাম সংগঠনের আলোচনা সভা

 আন্তর্জাতিক মাতৃভাষা দিবস উদযাপন উপলক্ষে প্রতিবেশি ফোরাম সংগঠনের আলোচনা সভা

আশেক মান্নান হিমেলঃ
মহান শহীদ দিবস ও আন্তর্জাতিক মাতৃভাষা দিবস ২০২১ উদযাপন উপলক্ষে প্রতিবেশি ফোরাম সংগঠনের আয়োজনে ও ৪নং ওয়ার্ডে কালাইশ্রীপাড়ার উদ্যেগে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। রবিবার রাতে ঘন্টাব্যাপী অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন ৪নং ওয়ার্ডের বর্তমান কমিশনার মিজানুর রহমান আনসারী।এ সময় প্রতিবেশী ফোরামের চেয়ারম্যান মেহেদী হাসান শিবলীর সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া নিউমার্কেটর সাধারন সম্পাদক আবুল কালাম, প্রতিবেশী ফোরামের সাধারণ সম্পাদক আজিজুর রহমান সবুজ,প্রতিবেশী ফোরামের কার্যকরী সদস্য মো,জাহাঙ্গীর আলম জনি,স্বত্বাধিকারী নাদিম বিল্ডার্স এন্ড ইঞ্জিনিয়ারিং মোঃ জোনায়েদ আলম নাদিম,প্রতিবেশী ফোরামের কার্যকরী সদস্য মো ইউসুফ খান।অনুষ্ঠানটি পরিচালনা করেন মোমিন, আজাদ, ফুরকান, এনাম, রিয়াদ, ফয়সাল, জীবন, রিফাত, মাহির, শেখর, উজ্জ্বল, আসলাম খান।

এ সময় প্রধান অতিথি মহান শহীদ দিবসে ভাষা শহীদদের আত্মত্যাগের বিভিন্ন দিক নিয়ে আলোচনা করেন এবং বলেন নতুন প্রজন্মের কাছে আমাদের শহীদদের আত্মত্যাগের বিভিন্ন দিক তুলে ধরতে হবে।এ সময় তিনি আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে আওয়ামীলীগ প্রদত্ত মেয়র প্রার্থী নায়ের কবিরসহ নিজের জন্য দোয়া চান সবার কাছে।এ সময় তিনি বলেন, মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে দেশ এখন অনেক এগিয়ে গেছে।সেসাথে আমাদের তিতাসপাড়ের অভিভাবক র,আ,ম উবায়দুল মোকতাদির চৌধুরীর নেতৃত্বে আমরা ও এগিয়ে গেছি। আমাদের এমপি সাহেব সন্ত্রাস ও দুর্নীতিবাজ ব্রাহ্মণবাড়িয়া চান । ব্রাহ্মণবাড়িয়া এখন প্রচুর উন্নয়ন হচ্ছে।আমি যদি সামনে নির্বাচিত হতে পারি তাহলে অসমাপ্ত কাজগুলা করব।

আপনারা নিহ চোখে দেখেছেন আমরা কি উন্নয়ন করেছি।তাই সবার কাছে দোয়া চাই সবাই যেন ভোট দিয়ে আমাকে জযযুক্ত করেন।বিগত সময়ে আমি কি পরিমান কাজ করেছি তা তো আপনারা নিজ চোখেই দেখতে পেরেছেন।এ সময় সভায় অন্যান্য বক্তারা বলেন ,যদি আমরা মিজান আনসারীকে জয়যুক্ত করতে না পারি তাহলে আমাদের আগামী ৫ বছর এর চড়া মূল্য দিতে হবে। কারন তিনি প্রচুর কাজ করেছেন।
উল্লেখ্য ২০০৪ সালে সংগঠনটির আত্মপ্রকাশ ঘটে। এরপর থেকেই সংগঠনটি হাটি হাটি পা করে এগিয়ে গেছে। এটি একটি মানবিক সংগঠন।…ডিঃব্রাঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *