প্রাথমিক শিক্ষা সমাপনীর পরীক্ষার্থী ও অভিভাবকদের সংবর্ধনা উপহার বিতরণ

শিশু কিশোরদের প্রকৃত মানুষ হিসেবে গড়তে হবে 

———————– লায়ন ফিরোজুর রহমান ওলিও

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা চেয়ারম্যান, শিক্ষানুরাগী ব্যক্তিত্ব লায়ন ফিরোজুর রহমান ওলিও বলেছেন, নতুন প্রজন্মকে শুধু শিক্ষিত হলে হবে না তাদেও প্রকৃত মানুষ হতে হবে। বইয়ের পড়ালেখার পাশাপাশি নৈতিকতা মানবিকতা ও দেশপ্রেমের শিক্ষায় তাদের প্রকৃত মানুষ হিসেবে গড়তে হবে। আজকের শিশু কিশোররা আগামী দিনে দেশ পরিচালনা করবে, তাই তাদের মেধার বিকাশ ঘটিয়ে দেশপ্রেমিক নাগরিক হিসেবে গড়ে তুলতে হবে।  তিনি আরও বলেন একটা মানবশিশুর জন্ম দেন মা, সেই মানব শিশুকে প্রকৃত মানুষ হিসেবে গড়তে মায়েদের গুরুত্ব অপরিসীম। ছোট বয়স থেকেই শিশু কিশোরদের যথাযথ শিক্ষায় গড়ে তুলতে মা বাবা শিক্ষক অভিভাবক সহ সকলকে ভ’মিকা রাখার আহবান জানান।

গতকাল রবিবার ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রাধিকা ইয়াকুব নগরে পিইসি,প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষা শেষে পরীক্ষার্থী ও অভিভাবকদের শিক্ষায় উদ্বুদ্ধ করণ ও উপহার সামগ্রী বিতরণকালে এসব কথা বলেন। প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষার লায়ন ফিরোজুর রহমান স্কুল এন্ড কলেজ কেন্দ্রের  ২০ টি শিক্ষা প্রতিষ্ঠানের ৭ শত ৭৫ জন পরীক্ষার্থী তাদের অভিভাবদের জন্য এই অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে অভিভাবকদের শিক্ষায় প্রণোদনার জন্য বিভিন্ন উপহার সামগ্রী বিতরণ করা হয়।  এসময়ে অন্যান্যের মধ্যে ছিলেন লায়ন ফিরোজুর রহমান স্কুল এন্ড কলেজের অধ্যক্ষ নিয়াজ মোঃ কাজল, সুলতানপুর ইউপির সদস্য আলহাজ্ব আবুল খায়ের, জসীম উদ্দিন, আনোয়ার হাজারী, আল আমীন শাহীন প্রমুখ।

digital

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

নবজাতক নিয়ে ধুম্রজাল, আল্ট্রাসনোগ্রাফি বলে ছেলে অথচ অস্ত্রোপচারের পরে ডাক্তার ধরিয়ে দিলেন মেয়ে!

রবি নভে. 24 , 2019
ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে সিজারিয়ান অস্ত্রোপচারের মাধ্যমে জন্ম নেয়া এক নবজাতক নিয়ে ধুম্রজাল তৈরি হয়েছে। অস্ত্রোপচারের পর ওই নবজাতককে যে […]

তাজা খবর

শিরোনাম