শনিবার , ৮ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ,২৫শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরের শুভেচ্ছা বিনিময়

 ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিকদের সাথে মেয়র প্রার্থী মিসেস নায়ার কবিরের শুভেচ্ছা বিনিময়


ডিঃব্রাঃ ডেস্কঃ
আসন্ন ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত মেয়র প্রার্থী বর্তমান পৌর মেয়র ও জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মিসেস নায়ার কবির বলেছেন, আমি বিগত ৫ বছর যাবৎ মেয়র হিসেবে দায়িত্ব পালনকালে পৌরসভার ব্যাপক উন্নয়ন সাধন করেছি। এরপরও পৌরসভার কিছু অসম্পূর্ণ কাজ সম্পন্ন করে পৌরসভার জনগনের জীবনমান উন্নত করার জন্য আবারো প্রার্থী হয়েছি। বাংলাদেশ আওয়ামী লীগ আমাকে দলীয় মনোনয়ন দিয়েছে। বিগত পৌর নির্বাচনে সবার সহযোগিতায় প্রথমবারের মত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভার মেয়র নির্বাচিত হয়েছিলাম। এ ক্ষেত্রে ব্রাহ্মণবাড়িয়ার সকল সাংবাদিকদের সহযোগিতা ছিল। এবারও আপনাদের সহযোগিতা কামনা করছি। গত ৫ বছরে পৌরবাসীর কল্যাণে নিবেদিতভাবে কাজ করেছি। বিশেষ করে গত ৯ মাসে করোনাকালে স্বাস্থ্য ঝুঁকি মাথায় নিয়ে পৌরবাসীর প্রয়োজনীয় সহায়তা ও ত্রাণ তৎপরতা চালিয়েছি। তিনি সকলের সহযোগিতা চেয়ে বলেন, গত ৫ বছরে কোন ভুল ত্রুটি করে থাকলে ক্ষমা সুন্দর দৃষ্টিতে দেখে আবারও নৌকায় ভোট দিয়ে তাকে নির্বাচিত করে অসম্পূর্ণ কাজের সাথে নতুন উন্নয়নমূলক কাজ করার সুযোগ দিতে। তিনি আরও বলেন, আমি পৌরসভার উন্নয়নে আরও বেশ কিছু উন্নয়ন পরিকল্পনা হাতে নিয়েছি। উন্নয়ন ও অগ্রগতির ধারাবাহিকতা অব্যাহত রাখতে সন্ত্রাস, চাঁদাবাজ, ছিনতাইকারী এবং মাদকমুক্ত ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা গড়তে অতীতের মতো ভবিষ্যতেও দলমত নির্বিশেষে স্নেহ ভালবাসার বন্ধনে আগলে আবারও ভোটাররা আমাকে নির্বাচিত করবেন বলে শতভাগ বিশ্বাস। পুনরায় মেয়র নির্বাচিত হলে পৌরবাসীর সকল নাগরিক অধিকার পূরণে সহযাত্রী হয়ে কাজ করতে দৃঢ় গ্রত্যয় ব্যক্ত করেন।

এছাড়াও পৌর মেয়র মিসেস নায়ার কবির স্থানীয় সরকার নির্বাচনের কথা তুলে ধরে বলেন, দেশের সবকটি স্থানীয় সরকার নির্বাচনই অবাধ ও সুষ্ঠভাবে সম্পন্ন হচ্ছে। মানুষজন এই মহামারী করোনা ভাইরাসের মাঝেও উৎসবের আমেজ নিয়ে ভোট কেন্দ্রে যাচ্ছেন। আমরা আশাকারী আগামী ২৮ ফেব্রুয়ারী ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনও সুষ্ঠুভাবে সম্পন্ন হবে। এজন্য আমি সাংবাদিকদের সহযোগিতা কামনা করি। বর্তমান আওয়ামী লীগ সরকারের আমলে দেশের গণ্যমাধ্যমগুলো অবাধ স্বাধীনতা ভোগ করছে। সেজন্য সাংবাদিকরা সমাজের সকল অসঙ্গতি নির্বিঘ্নে তুলে ধরছেন। সাংবাদিকরা সকল অসঙ্গতির পাশাপাশি সরকারের উন্নয়ন চিত্র তুলে ধরছে মানুষের কাছে। এতে করে দেশের মানুষ সরকারের উন্নয়নের সুফল ভোগ করছে। সেক্ষেত্রে সাংবাদিকরাও দেশের উন্নয়নের সমান অংশীদার।

তিনি সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব মিলনায়তনে সাংবাদিকদের সাথে শুভেচ্ছা ও মতবিনিময়কালে প্রধান অতিথির বক্তব্যে এসব কথা বলেন।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামীর সভাপতিত্বে ও কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদার সঞ্চালনায় অনুষ্ঠিত মতবিনিময় সভায় বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযোদ্ধা আল মামুন সরকার, সাবেক উপমন্ত্রী আলহাজ্ব এড. হুমায়ুন কবিরের ছোটভাই জেলা আওয়ামী লীগ নেতা হাজী মোঃ ফারুক মিয়া। এ সময় অন্যান্যের মধ্যে বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সিনিয়র সহ-সভাপতি পীযূষ কান্তি আচার্য, সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত, সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজনসহ প্রেসক্লাবের সদস্যবৃন্দসহ ব্রাহ্মণবাড়িয়া জেলায় বিভিন্ন প্রিন্ট ও ইলেক্ট্রনিক্স মিডিয়ায় কর্মরত সাংবাদিকবৃন্দ উপস্থিত ছিলেন।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *