ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প

0
103
nabi
nabi

ব্রাহ্মণবাড়িয়ার নবীনগরে দিনব্যাপী ফ্রি মেডিকেল ক্যাম্প ও ঔষধ বিতরন র্কাক্রম চলছে। বিশিষ্ট শিশু বিশেষজ্ঞ ডাক্তার মনির হোসেন এবং ডাক্তার আয়েশা সিদ্দিকার সার্বিক তত্বাবধানে উপজেলার কালঘরা হাফিজুল্লাহ উচ্চ বিদ্যালয় প্রাঙ্গণে এই ক্যাম্পের আয়োজন করা হয়েছে। আজ শনিবার সকালে মেডিকেল ক্যাম্পের উদ্বোধন করেন নবীনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার মো হাবিবুর রহমান।

সকাল থেকেই ক্যাম্পে সন্ধানী জাতীয় চক্ষু দান সমিতি ও আন্তর্জাতিক চক্ষু ব্যাংক এর সহায়তায় চক্ষু সেবা, ঔষধ বিতরণ এবং বিনামূল্যে ব্লাড গ্রুপিং নির্নয়সহ শারীরিক বিভিন্ন রোগে আক্রান্তদের ফ্রী মেডিকেল সেবা প্রদান করা হয় পাশাপাশি ৩ লক্ষ টাকার ঔষধ বিনামূল্যে বিতরণ করা হবে বলে জানায় আয়োজকরা। মেডিকেল ক্যাম্পে চিকিৎসা সেবা নিতে দূরদূরান্ত থেকে নানা বয়সী মানুষ সকাল থেকে লাইনে দাড়িয়ে চিকিৎসা সেবা নিচ্ছে।

ক্যাম্পে চিকিৎসা সেবা প্রদান করছেন প্রফেসর ডাঃ একেএম শরিফুল ইসলাম, প্রফেসর ডা: মালিক ইফতেখার সিদ্দিকী, ডা. মো মনির হোসেন, ডাঃ সুলতান আহমেদ, ডাঃ মোহাম্মদ আলী, ডাঃ মোহাম্মদ সাফায়েত কামাল, ডাঃ শাহেদুল ইসলাম ভুইয়া, ডাঃ আবুল খায়ের মোহাম্মদ ইউসুফ, ডাঃ মো হাবিবুর রহমান, ডাঃ এবিএম মুকিব, ডাঃ মাহফিদা হ্যাপি, ডাঃ নিশাত জাহান, ডাঃ শ্যামল রঞ্জন দেবনাথ, ডাঃ ফয়েজ আহমেদ, ডাঃ আমজাদ সাকের ভুইঁয়া, ডাঃ মো সাইফুল ইসলাম, ডাঃ মো তৌহিদুল ইসলাম, ডাঃ আরোয়া বিনতে মতিন, ডাঃ আয়েশা সিদ্দিকা, ডা. রাসমিত কাউসার, ডাঃ চন্দ্রমনি শিমুল, ডাঃ তানিয়া নওরিন জুই, ডাঃ রাবেয়া আক্তার, ডাঃ ফাতেমাতুজ জোহরা সোমা, ডা. মো ইয়াছিম চৌধুরী, ডাঃ মো এনামুল শেখ, ডাঃ নূরতমিজ ভুইয়া, ডাঃ রাজেশ বসু,ডাক্তার এ,জে,এম সাইফুদ্দিন বাবু, ডাক্তার,কামরুল আহসান, ডাক্তার আল রাজিব, ডাঃ শহিদুল হাসান জনি, ডাঃ মোঃ ইলিয়াস আহম্মেদ ডাঃ মো আনোয়ার হক, ডাঃ সাদ সুলতান, ডাঃ ফাতেমা বিনতে হামিদ, ডাঃ মো জাকারিয়া, ডা, এইচএম সারওয়ার আলম প্রমুখ। এ সময় ডাঃ মনির হোসেম বলেন, ইনশাআল্লাহ আমি যতদিন বেঁচে থাকবো এ মেডিকেল ক্যাম্প চলবে। গ্রামের মানুষের চিকিৎসা সেবা বাস্তবায়নের জন্য আমাদের এ প্রচেষ্টা সবসময়ই অব্যাহত থাকবে। আজকে ঢাকা ও ব্রাহ্মণবাড়িয়া শহর থেকে কষ্ট করে যে চিকিৎসকগন কষ্ট করে প্রত্যন্ত এই অঞ্চলে এসেছে সবাইকে আমি আন্তরিক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাই।

LEAVE A REPLY

Please enter your comment!
Please enter your name here