প্রিয়াঙ্কার সন্তানের ছবি ভাইরাল

0
73

বিয়ের তিন মাস পার হতে না হতেই গুঞ্জণ শুরু হয় মা হতে চলেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া। এ নিয়ে অনেক দিন বেশ রহস্য জিইয়ে রেখেছেন নায়িকা নিজেও। এক অনুষ্ঠানে গিয়ে বলেছেন, তার স্বামী নিক বাচ্চাদের খুব পছন্দ করে। তাকে খুব দ্রুতই খেলার সাথী দিতে চান তিনি। গত ১ ডিসেম্বর প্রথম বিয়ে বার্ষিকী পালন করেছেন নিক-প্রিয়াঙ্কা।

এই তারকা দম্পতির বিয়ে বার্ষিকীতে ভাইরাল হয়েছে প্রিয়াঙ্কার সন্তানের ছবি। এই ছবিতে দেখা যাচ্ছে নিক ও প্রিয়াঙ্কার কোলে একটা ফুটফুটে সন্তান। আদর করে আগলে রেখেছেন তাকে। হঠাৎ করে এমন ছবি দেখে চমকে গেছেন তার ভক্তরা।

সোশ্যাল মিডিয়াতে ছড়িয়ে পড়েছে সেই ছবি। এই তারকা দম্পতিকে শুভেচ্ছাও জানাচ্ছেন কেউ কেউ। আসল ঘটনা বোঝায় যায় ছবিটির দিকে লক্ষ করলেই। ছবিটি আসল নয়, ফটোশপে তৈরি করা হয়েছে।

সম্প্রতি আলিয়া ভাট এবং রণবীর কাপুরের একটি বিয়ের ছবি ভাইরাল হয়। যেখানে রণবীরের গলায় মালা পরাতে দেখা যায় আলিয়াকে। জানা যায়, আলিয়া ও রণবীরের ছবিটিও ফটোশপ করেই তৈরি করা। এবার নিক-প্রিয়াঙ্কার সঙ্গে ঘটলো একই ঘটনা।

বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া বিয়ে করেছেন মার্কিন গায়ক নিক জোনাসকে। ২০১৮ সালের ১ ডিসেম্বরে রাজস্থানের উমেদ ভবনে তাদের বিয়ের আনুষ্ঠানিকতা সম্পন্ন হয়। বিয়ের পর বেশ প্রেমে-সুখে দাম্পত্য জীবন কাটাচ্ছেন প্রিয়াঙ্কা-নিক।

প্রায়ই সামনে আসছে তাদের একান্তে সময় কাটানোর নানা আবেদনময়ী ছবি। এসব নিয়ে আলোচনা সমালোচনা চলতেই থাকে।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে