ব্রাহ্মণবাড়িয়ায় ৩ শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ


ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলায় এক কিশোরের বিরুদ্ধে তিন শিশুকে যৌন নিপীড়নের অভিযোগ পাওয়া গেছে। সোমবার (১৮ নভেম্বর) দুপুরে ওই তিন শিশুকে জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় অভিযুক্ত মো. ইমন মিয়াকে (১৭) আটক করেছে পুলিশ।
আটক ইমন সদর উপজেলার বাসুদেব ইউনিয়নের ঘাটিয়ারা এলাকার শাহীন ভূঁইয়ার ছেলে। সে স্থানীয় একটি বিদ্যালয়ের নবম শ্রেণির ছাত্র। ওই তিন শিশুর বাড়িও একই এলাকায়।
স্থানীয় সূত্র ও শিশুদের পরিবারের লোকজন জানায়, গতকাল রোববার (১৭ নভেম্বর) বিকেলে বাড়ির ওঠানে খেলা করছিল কয়েকজন শিশু। এ সময় তাদের মধ্য থেকে ৮ বছরের দুই শিশুকে তুলে নিয়ে গিয়ে স্থানীয় খলিল ভূঁইয়ার বাড়িতে নিয়ে পালাক্রমে যৌন নিপীড়ন করে ইমন। পরে ওই ঘরে শিশুদের এক সহপাঠী ঢুকে এ অবস্থা দেখে স্থানীয়দের জানালে তারা ইমনকে আটক করে। এ অবস্থায় স্থানীয় মাতব্বররা বিষয়টি ধামাচাপা দেয়ার চেষ্টা করেছে বলে অভিযোগ উঠেছে। এর আগে গত শুক্রবার (১৫ নভেম্বর) দুপুরে একই এলাকার ৯ বছরের এক শিশুকেও যৌন নিপীড়ন করে ইমন। ওই শিশুর মা বাড়িতে রান্না করার সময় শিশুটিকে পাশের দোকানে পাঠান। এ সময় ইমন শিশুটিকে ফুঁসলিয়ে পাশের একটি বাড়িতে নিয়ে যৌন নিপীড়ন করে।
জেলা সদর হাসপাতালের তত্ত্বাবধায়ক ডা. শওকত হোসেন জানান, শিশুদের ডাক্তারি পরীক্ষা চলছে। রিপোর্ট পেলে বিস্তারিত জানা যাবে। ব্রাহ্মণবাড়িয়া সদর মডেল থানা পুলিশের উপ-পরিদর্শক (এসআই) নারায়ণ চন্দ্র দাস বলেন, খবর পেয়ে আমরা হাসপাতালে গিয়েছি। অভিযুক্ত কিশোরকে আটক করা হয়েছে। তদন্ত করে প্রয়োজনীয় আইনানুগ ব্যবস্থা নেয়া হবে।

digital

মন্তব্য করুন

আপনার ই-মেইল এ্যাড্রেস প্রকাশিত হবে না। * চিহ্নিত বিষয়গুলো আবশ্যক।

Next Post

সাহিত্য কথা

মঙ্গল নভে. 19 , 2019
সাহিত্য কথা

শিরোনাম