বুধবার , ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

৮৭ কেজি গাজাসহ ৭১ বাংলা টিভির সাংবাদিক আটক

 ৮৭ কেজি গাজাসহ ৭১ বাংলা টিভির সাংবাদিক আটক

ডিঃব্রাঃ
ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জের ঢাকা-সিলেট মহাসড়ক থেকে ৮৭ কেজি গাঁজা, দুই বোতল হুইস্কিসহ দুইজনকে আটক করেছে র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্প এর সদস্যরা।

বুধবার (২৪ নভেম্বর) রাত সাড়ে ১১টার দিকে উপজেলার ভৈরব-আশুগঞ্জ সংযোগ সেতুর কাছ থেকে তাদের আটক করা হয়। আটককৃতরা হলেন- মোঃ আমিনুল ইসলাম বুলবুল (৩৭) চুয়াডাঙ্গা জেলার জীবননগর উপজেলার কয়া গ্রামের মৃত মহর আলী মুন্সির ছেলে ও মো. সোহান (২২) চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার এখলাসপুর গ্রামের আবুল হাশেমের ছেলে । তারা নিজেদেরকে ‘৭১ বাংলা’ নামে একটি টিভি চ্যানেলের সাংবাদিক বলে র‌্যাবের কাছে পরিচয় দেয়। কিন্তু ওই টিভি চ্যানেল সরকার অনুমোদিত নয়।

আজ বৃহস্পতিবার দুপুরে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবে এসব তথ্য জানান র‍্যাব-১৪ ভৈরব ক্যাম্পের কোম্পানি কমান্ডার রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের।

তিনি বলেন, বুলবুল ও সোহান একটি প্রাইভেটকারে টিভি চ্যানেলের স্টিকার লাগিয়ে গাঁজা ভর্তি করে হবিগঞ্জ থেকে ঢাকায় নিয়ে যাচ্ছিলেন। গোপন সংবাদ পেয়ে র‍্যাবের একটি দল আশুগঞ্জে তল্লাশি চৌকি বসায়। রাত সাড়ে ১১টার দিকে প্রাইভেকারসহ বুলবুল ও সোহানকে আটক করা হয়। প্রাইভেটকার থেকে ৮৭ কেজি গাঁজা উদ্ধার করা হয়েছে।

তিনি আরও বলেন গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা নেয়া হয়েছে।

সংবাদ সম্মেলনে উপস্থিত ছিলেন ভৈরব র‍্যাব ক্যাম্পের স্কোয়াড কমান্ডার আক্কাছ আলীসহ র‍্যাবের অন্যান্য সদস্যরা।

মোঃ নিয়ামুল আকঞ্জিঃ

ডিঃব্রাঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *