শুক্রবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ,১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

হুমায়ুন- নায়ার ফাউন্ডশনের উদ্যাগ স্মরণ সভা অনুষ্ঠিত।

 হুমায়ুন- নায়ার ফাউন্ডশনের উদ্যাগ স্মরণ সভা অনুষ্ঠিত।

আলহাজ্ব এড. হুমায়ন কবীর সারাজীবন জনবান্ধব মানুষ এবং রাজনীতিবিদ হিসেবে গণমুখী রাজনীতি করে গেছেন
—————————————————- মাকতাদির চধুরী এমপি


র. আ. ম উবায়দুল মোকতাদির চৌধুরী বলেছেন, আলহাজ্ব এড, হুমায়ন কবীর জনবান্ধব মানুষ এবং রাজনীতিবিদ হিসেবে গণমুখী রাজনীতি করেছেন। মানবিক গুণাবলীতে তিনি মানুষের সাথে সম্পর্ক রাখতেন। ছাত্রজীবন থেকে শুরু করে জীবনের নানা অধ্যায় আমার সাথে সুসম্পর্ক ছিল, আমি উনাকে ভুলতে পারি না। তিনি মুরুব্বী সহ সকল মানুষর সাথ শ্রদ্ধা ¯হ ভালবাসায় ব্যতিক্রমী হৃদতায় মিশে থাকতেন। দুর্দিনে কাউককে ছেড়ে না যাওয়ার বিশষ বশিষ্ট্য উনার ছিল। মহান মুক্তিযুদ্ধে তরুণ যুবদের সংগঠিত কর সাহসিকতার সাথ যুদ্ধ করেছেন। শিক্ষানুরাগী হিসবে শিক্ষার প্রতি ভালাবাসায় তিনি অনন্য অবদান রখে গেছেন। মানবিক গুণ সম্পন একজন জননেতা হিসেবে তিনি সকলের কাছে স্মরনীয় হয়ে থাকবেন। তিনি সকলকে আলহাজ্ব এড. হুমায়ুন কবীরের রহমত মাগফরাত কামনায় দোয়া করার আহবান জানান।
গতকাল শনিবার বিকেলে স্থানীয় সুর সম্রাট আলাউদ্দিন খা পৌর মিলনায়তননে হুমায়ুন- নায়ার ফাউন্ডশনর উদ্যাগ সাবক উপমন্ত্রী জননন্দিত নেতা আলহাজ্ব এড. হুমায়ুন কবীরের স্মরণ সভা ও দায়া মাহফিল প্রধান অতিথির বক্তিতায় তিনি এসব কথা বলেন।
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা মেয়র ও হুমায়ুন- নায়ার ফাউন্ডশনর প্রতিষ্ঠাতা মিসেস নায়ার কবিরের সভাপতিত্বে অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন ফাউন্ডশনর সভাপতি এনায়ত কবীর বাবু। বিশষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত বীর মুক্তিযাদ্ধা আল-মামুন সরকার সদর উপজেলা চেয়ারম্যান লায়ন ফিরাজুর রহমান ওলিও, ব্রাহ্মণবাড়িয়া চম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সভাপতি ও এফবিসিসিআই- এর পরিচালক আলহাজ্ব আজিজুল হক, জেলা আইনজীবি সমিতির সভাপতি এড. সফিউল আলম লিটন, ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি।
সাংবাদিক আল আমীন শাহীনের সঞ্চালনায় অনুষ্ঠানে পরিবারের পক্ষ থেকে শ্রদ্ধা নিবেদন করে বক্তব্য রাখেন এড. কামরজ্জামান অপু। আলহাজ্ব এড. হুমায়ুন কবীরের স্মতি চারণ করে শ্রদ্ধা নিবেদন করেন জেলা আওয়ামী লীগের সহ সভাপতি মুজিবুর রহমান বাবুল, বীর মুক্তিযাদ্ধা আব্দুল ওয়াহিদ খান লাভলু, সদর উপজেলা আওয়ামীলীগের সভাপতি বীর মুক্তিযাদ্ধা আবুল কালাম ভূইয়া, জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক গোলাম মহিউদ্দিন খোকন, সাংগঠনিক সম্পাদক এড. মাহবুবুল আলম খোকন, পৌর কাউন্সিলর আলহাজ্ব ফেরদৌস মিয়া, শহর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম, বীর মুক্তিযাদ্ধা আলহাজ্ব আবু হোরায়রাহ, জেলা ছাত্রলীগের সভাপতি রবিউল হোসেন রুবেল প্রমুখ।
অনুষ্ঠানে শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন পৌরসভা মসজিদের ইমাম মাওলানা হাফেজ মোরশদ কামাল, দোয়া পরিচালনা করেন পাইকপাড়া জামে মসজিদের ইমাম মুফতি হাদিয়াতুল্লাহ নূর। অনুষ্ঠানে আলহাজ্ব এড. হুমাযূন কবীরের প্রতি বিনম্র শ্রদ্ধায় ১ মিনিট নীরবতা পালন করা হয়।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *