মঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড এর উদ্যোগে মেড্ডায় করোনা টিকার রেজিষ্ট্রেশন কার্যক্রম অনুষ্ঠিত

 সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড এর উদ্যোগে মেড্ডায় করোনা টিকার রেজিষ্ট্রেশন কার্যক্রম অনুষ্ঠিত

ডিঃব্রাঃ
সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ ব্রিগেড এর উদ্যোগে, জেলা যুব মৈত্রী ও ছাত্র মৈত্রী’র আয়োজনে এবং জেলা জাতীয় শ্রমিক ফেডারেশনের সার্বিক ব্যাবস্থাপনায় আজ রোববার সকালে শহরের মেড্ডায় করোনা টিকার রেজিষ্ট্রেশন কার্যক্রম অনুষ্ঠিত হয়েছে। সকাল থেকে দুপুর পর্যন্ত প্রায় শতাধিক রেজিষ্ট্রেশন সম্পন্ন করা হয়। এছাড়া এই ব্রিগেড বিভিন্ন স্থানে মাস্ক বিতরন, টিকার রেজিষ্ট্রেশন, সচেতনতা তৈরী এবং সীমিত পরিসরে মুমুর্ষ করোনাক্রান্ত রোগীর বাড়ীতে অক্সিজেন সিলিন্ডার পৌঁছে দেওয়ার কাজ চালিয়ে যাচ্ছে।

ব্রিগেড এর এই কার্যক্রম অব্যাহত থাকবে বলে জানিয়েছেন ব্রিগেড নেতৃবৃন্দ। এছাড়া সমাজের সকল বিত্তবানদের এই করোনা মহামারীর সংকটময়কালে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়ার আহ্বানও জানিয়েছেন ব্রিগেড নেতৃবৃন্দ। এ সময় উপস্থিত ছিলেন, জেলা ওয়ার্কার্স পার্টির সভাপতি ব্রিগেড’র প্রধান সমন্বয়ক কমরেড কাজী মাসুদ আহমেদ, সাধারন সম্পাদক কমরেড আবু সাঈদ খান, জেলা জাতীয় শ্রমিক ফেডারেশনের সাধারণ সম্পাদক ও জেলা ওয়ার্কার্স পার্টির সম্পাদক মন্ডলীর সদস্য কমরেড নজরুল ইসলাম,

বিজয়নগর উপজেলা ওয়ার্কার্স পার্টির সাধারন সম্পাদক কমরেড দীপক চৌধুরী বাপ্পী, জেলা যুব মৈত্রী ও ব্রিগেড’র আহ্বায়ক কমরেড অ্যাড. মো. নাসির, জেলা যুব মৈত্রী ও ব্রিগেড’র সদস্য সচিব ফরহাদুল ইসলাম পারভেজ, জেলা সাম্যবাদী দলের সভাপতি শাহনুর ইসলাম, বাংলাদেশ জাসদ জেলা কমিটির সাধারন সম্পাদক জিয়া কারদার নিয়ন, বাস মালিক সমিতির সাবেক সভাপতি মো.অহিদ মিয়া, জেলা ছাত্র মৈত্রীর সভাপতি ও ব্রিগেড’র যুগ্ম-আহ্বায়ক ফাহিম মুনতাসির, জেলা ছাত্র মৈত্রীর সাবেক আহ্বায়ক ব্রিগেড’র সদস্য মুহয়ী শারদ, সিএনজি শ্রমিক ইউনিয়ন সাধারণ সম্পাদক স্বপন মিয়া, সাহিত্য একাডেমির সদস্য ফুরকান, প্রবাসী কুতুব উদ্দিন বেপারী, ব্রাহ্মণবাড়িয়া থিয়েটারের সদস্য সিরাজুম মুনির দুর্জয়, মাজহারুল ইসলাম রাসেল প্রমুখ।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *