মঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সুবিধাবঞ্চিত শিশু ও তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মধ্যে শীতবস্ত্র বিতরণ

 সুবিধাবঞ্চিত শিশু ও তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর মধ্যে শীতবস্ত্র বিতরণ


ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ায় অর্ধশতাধিক সুবিধাবঞ্চিত শিশু ও তৃতীয় লিঙ্গের জনগোষ্ঠীর (হিজড়া) মধ্যে প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল, দুযোর্গ ব্যবস্থাপনা মন্ত্রণালয়সহ বিভিন্ন প্রতিষ্ঠান থেকে পাওয়া শীতবস্ত্র ও নিত্য প্রয়োজনীয় পন্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শনিবার (০২ জানুয়ারি) সকালে স্থানীয় অফিসার্স ক্লাব প্রাঙ্গনে জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন প্রধান অতিথি হিসেবে সুবিধাবঞ্চিতদের মধ্যে এই শীত বস্ত্র ও উপহার সামগ্রী বিতরণ করেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার।

উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) রুহুল আমীন, সদর উপজেলা নির্বাহী অফিসার পঙ্কজ বড়ুয়া, নির্বাহী ম্যাজিষ্ট্যাট রাজ কুমার বিশ্বাস,প্রশান্ত বৈদ্যসহ প্রশাসনের কর্মকর্তাগন।

অনুষ্ঠানে সুবিধাবঞ্চিত ৪০জন শিশু ও তৃতীয় লিঙ্গের (হিজড়া) ১৫ জনের মধ্যে কম্বল ও বিভিন্ন ধরনের পন্য সামগ্রী বিতরণ করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে জেলা প্রশাসক হায়াত-উদ দৌলা খান বলেন, ইতিমধ্যেই জেলায় দেড় লক্ষাধিক মানুষের মধ্যে প্রধানমন্ত্রীর ত্রান তহবিল থেকে পাওয়া শীত বস্ত্র বিতরণ করা হয়েছে। আগামী দিনেও ত্রান তৎপরতা ও কম্বল বিতরণ অব্যাহত থাকবে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *