শনিবার , ২৩শে জানুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ,৯ই মাঘ, ১৪২৭ বঙ্গাব্দ

সুদের টাকা নিয়ে কথা কাটাকাটি ভাতিজার হাতে চাচা খুন

 সুদের টাকা নিয়ে কথা কাটাকাটি ভাতিজার হাতে চাচা খুন

ডিঃব্রাঃ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্য মেড্ডায় ভাতিজার হাতে চাচা আব্দুল মালেক(৭০) নামের এক বৃদ্ধকে খুন । এ ঘটনায় পুলিশ চার যুবককে গ্রেপ্তার করেছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালের মর্গে প্রেরণ করে। এ ঘটনায় থানায় মামলা দায়ের করা হয়েছে।


স্থানীয় সূত্র ও পুলিশ জানায়, টাকা পয়সার লেনদেনকে কেন্দ্র করে গত সোমবার রাত ৯টায় ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার মধ্য মেড্ডায় ভাতিজা মনির মিয়ার লাঠির আঘাতে বৃদ্ধ চাচা আবদুল মালেক-(৭৫) নিহত হন। নিহত আবদুল মালেক মধ্য মেড্ডার মরহুম কাশেম মিয়ার ছেলে।

নিহতের স্বজন ও পুলিশ জানায়, মধ্য মেড্ডার আবদুল মালেক গত প্রায় দুই বছর আগে তার ভাতিজা মনির মিয়ার কাছ থেকে সুদে আড়াই লাখ টাকা নেন। আড়াই লাখ টাকা বর্তমানে সুদে আসলে ১০ লাখ টাকা হয়। এনিয়ে কিছুদিন আগে এলাকায় সালিশ হয়। সালিশে আবদুল মালেক মনির মিয়াকে দুই লাখ টাকা ফেরত দিবেন বলে সিদ্ধান্ত হয়।

গত সোমবার রাতে টাকা ফেরত দেয়ার নির্ধারিত দিনে আবদুল মালেক টাকা পরিশোধ করতে না পারায় রাতে মনিরের সাথে প্রথমে কথা কাটাকাটি হয়। এক পর্যায়ে মনির মালেকের হাতে থাকা লাঠি কেড়ে নিয়ে তাকে লাঠি দিয়ে আঘাত করে। এতে মালেক গুরুতর আহত হয়। আশংকাজনক অবস্থায় মালেককে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে আসলে কর্তব্যরত চিকিৎসক নাজমুল হক তাকে মৃত ঘোষনা করেন। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে মনিরসহ চারজনকে আটক করে থানায় নিয়ে আসে।

এ ব্যাপারে সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোঃ আবদুর রহিম বলেন, খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌছে পরিস্থিতি নিয়ন্ত্রনে আনে। তিনি বলেন, এ ঘটনায় ভাতিজা মনির মিয়াসহ চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। এ ঘটনায় নিহতের পুত্র হুমায়ূন কবির বাদি হয়ে চারজনের বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। মঙ্গলবার সকালে গ্রেপ্তারকৃতদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *