বুধবার , ৮ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,২৩শে অগ্রহায়ণ, ১৪২৮ বঙ্গাব্দ

সাবেক এমপি’র বক্তব্যের প্রতিবাদে সরাইলে যুবদলের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল।

 সাবেক এমপি’র বক্তব্যের প্রতিবাদে সরাইলে যুবদলের প্রতিবাদ ও বিক্ষোভ মিছিল।

ডিঃব্রাঃ
ব্রাহ্মণবাড়িয়া-২ আসনের (সরাইল-আশুগঞ্জ) মহাজোটের সাবেক এমপি এডভোকেট জিয়াউল হক মৃধার বক্তব্যের প্রতিবাদে বিক্ষোভ মিছিল করেছে সরাইল উপজেলা জাতীয়তাবাদী যুবদলের একাংশের নেতাকর্মীরা। সদ্য গঠিত যুবদলের (আংশিক)কমিটির আহবায়ক আবু সুফিয়ান এবং যুগ্ম আহবায়ক নূর আলমের নেতৃত্বে আজ বুধবার সকালে সরাইল সদরে এ কর্মসূচি পালন করেছে তারা। মিছিলটি সরাইল পাইলট বালিকা উচ্চবিদ্যালয়ের সামনে থেকে শুরু হয়ে উপজেলার প্রাতঃ বাজারে গিয়ে শেষ হয়।

এসময় তারা জাতীয় পার্টির নেতা মহাজোটের সাবেক সাংসদ এডঃ জিয়াউল হক মৃধার বিরুদ্ধে বিভিন্ন স্লোগান দিতে থাকে।

উপজেলা যুবদলের (আংশিক)কমিটির আহবায়ক আবু সুফিয়ান অভিযোগ করে বলেন, জাতীয় পার্টির সাবেক সংসদ সদস্য এডঃ জিয়াউল হক মৃধা বিএনপির স্থানীয় সংসদ সদস্য উকিল আব্দুস সাত্তার ভূইয়া এবং বিএনপিকে নিয়ে কটাক্ষ করে বক্তব্য দেন। আমরা এর প্রতিবাদ জানাই। তারা এডঃ জিয়াউল হক মৃধাকে ক্ষমা চাইতে বলেন।

এই বিষয়ে জানতে চাইলে এডঃ জিয়াউল হক মৃধা বলেন, আমি রাজনৈতিক বক্তব্য দিয়েছি। এক সময় ভোট চাইতে গিয়ে গাছের পাতায় ও চাঁদে ধানের শীষ দেখা যাওয়ার মিথ্যা কাল্পনিক বিষয় জনগনের সামনে তুলে ধরার বিষয়টি বলেছি। দীর্ঘসময় পার্লামেন্টে প্রতিনিধিত্ব করে ও মন্ত্রী হয়ে এলাকার উন্নয়নে সাত্তার সাহেব উল্লেখযোগ্য ভুমিকা না নেয়ার কথা বলেছি। কিছু লোক বিষয়টিকে ভিন্ন খাতে প্রবাহিত করে ঘোলা পানিতে মাচ শিকারের চেষ্টা করছে। রাজনীতিতে ব্যক্তিগত পর্যায়ে পৌঁছে দেয়ার ষড়যন্ত্র চলছে। বর্ষীয়ান রাজনীতিবিদ উকিল আব্দুস সাত্তার ভূঁইয়ার সাথে আমার ব্যক্তিগত কোন বিরোধ নেই।

মাহবুব খান বাবুলঃ

ডিঃব্রাঃ

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *