বুধবার , ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ,১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সাবেক উপমন্ত্রী হুমায়ুন কবির এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত

ডিঃব্রাঃ মহান মুক্তিযুদ্ধের সংগঠক, সাবেক উপমন্ত্রী আলহাজ্ব অ্যাড. হুমায়ুন কবির এর প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ অনুষ্ঠিত
মহান মুক্তিযুদ্ধের সংগঠক সাবেক উপমন্ত্রী ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক বিশিষ্ট শিক্ষানুরাগী আলহাজ্ব অ্যাডভোকেট হুমায়ুন কবিরের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া ও মিলাদ মাহফিল গতকাল মঙ্গলবার বিকাল ৪টায় কাজীপাড়াস’ সৈয়দা সৈয়দুন্নেছা কারিগরি মাদ্রাসায় অনুষ্ঠিত হয়েছে।


জেলা স্বেচ্ছাসেবক লীগ সভাপতি ও সদর উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান অ্যাডভোকেট লোকমান হোসেনের উদ্যোগে দোয়া ও মিলাদ মাহফিল উপসি’ত ছিলেন জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি মজিবুর রহমান বাবুল, সদস্য সৈয়দ মোহাম্মদ আসলাম, মাহমুদুর রহমান জগলু, মরহুম হুমায়ুন কবিরের বড় ছেলে শিক্ষা অনুরাগী এনায়েত কবীর বাবু, ৮নং ওয়ার্ড কাউন্সিলর শাহ মোঃ শরীফ ভান্ডারী, ৮নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ও সাবেক কাউন্সিলর মোঃ আবুল কাশেম, পৌর স্বেচ্ছাসেবক লীগের আহ্‌বায়ক অ্যাড. কামরুজ্জামান অপু, যুগ্ম আহ্‌বায়ক শফিকুল ইসলাম তৌছির, নিরাপদ সড়ক চাই ব্রাহ্মণবাড়িয়ার সভাপতি আলহাজ্ব সাদেকুল ইসলাম, মাদ্রাসার শিক্ষা সচিব মুফতি এনামুল হক, সমাজসেবক শাহ মোহাম্মদ ইয়াসিন, মোহাম্মদ ওসমান হোসেন, মোহাম্মদ জাকির হোসেন ও মাদ্রাসার কোমলমতি শিক্ষার্থীরা।
অনুষ্ঠানে মরহুমের বিদেহী আত্মার মাগফিরাত কামনা করে দোয়া পরিচালনা করেন অত্র মাদ্রাসার প্রিন্সিপাল হাফেজ মাওলানা মোহাম্মদ ইদ্রিস। (প্রেস বিজ্ঞপ্তি)

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *