বৃহস্পতিবার , ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ,১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সাংবাদিক সোলেমান খানকে হত্যার হুমকির প্রতিবাদে কসবা প্রেসক্লাবের মানববন্ধন

 সাংবাদিক সোলেমান খানকে হত্যার হুমকির প্রতিবাদে কসবা প্রেসক্লাবের মানববন্ধন

ডিঃব্রাঃ প্রতিনিধিঃ
কসবা প্রেসক্লাবের সাবেক সভাপতি ও দৈনিক সমকাল উপজেলা প্রতিনিধি মো. সোলেমান খানকে প্রাণনাশের হুমকীদাতা ও নেপথ্যে থাকা নায়কদের অবিলম্বে তদন্ত সাপেক্ষে আইনানুগ ব্যবস্থা গ্রহণের দাবীতে প্রেসক্লাব চত্বরে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ আজ বৃহস্পতিবার ( ১৬ সেপ্টেম্বর) অনুষ্ঠিত হয়েছে।

কসবা প্রেসক্লাব সভাপতি আবদুল হান্নানের সভাপতিত্বে মানববন্ধনে বক্তব্য রাখেন, সাবেক সভাপতি ও দৈনিক সমকাল উপজেলা প্রতিনিধি মো. সোলেমান খান, কসবা প্রেসক্লাব সাধারণ সম্পাদক ও দৈনিক যায়যায়দিন পত্রিকার উপজেলা প্রতিনিধি মো. শাহআলম চৌধূরী, সাংগঠনিক সম্পাদক মো. লোকমান হোসেন পলা, দৈনিক সংবাদ প্রতিনিধি অধ্যাপক মুন্সী রুহুল আমিন টিটু। এসময় কসবা প্রেসক্লাব’র সকল সাংবাদিকগন উপস্থিত ছিলেন।

বক্তাগন বলেন, কসবা উপজেলা যুবলীগ সাধারণ সম্পাদক শফিকুল ইসলাম গত ৪ সেপ্টেম্বর রাতে প্রথমে আমার সংবাদ প্রতিনিধি ভজন শংকর আচার্য্যের নিকট ও পরে মুঠোফোনে সোলেমান খানকে প্রাণনাশের হুমকীর বিষয়টি ছোট করে দেখার অবকাশ নেই। এর পেছনে যাদের মদদ রয়েছে ওই সকল মাদক ব্যবসায়ী ও পাহাড় কাটার সংগে সম্পৃক্ত পরিবেশ দুশমন ও সমাজ বিরোধীদেরও চিহ্নিত করে জরুরী ভিত্তিতে তদন্ত সাপেক্ষে দোষীদের আইনের আওতায় আনার দাবী জানান।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *