শুক্রবার , ২৫শে জুন, ২০২১ খ্রিস্টাব্দ ,১১ই আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন।

 সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহারের দাবিতে মানববন্ধন।

জেবুন্নেছা সহ স্বাস্থ্যমন্ত্রী ও স্বাস্থ্য সচিবের অপসারণের দাবী।

ডিঃব্রাঃ ডেস্কঃ

সাংবাদিক রোজিনা ইসলামের বিরুদ্ধে মিথ্যা মামলা প্রত্যাহার, নিঃশর্ত মুক্তি ও রোজিনাকে নির্যাতনকারীদের দৃষ্টান্তমুলক শাস্তির দাবি জানিয়ে মানববন্ধন করেছে ব্রাহ্মণবাড়িয়ার কর্মরত সাংবাদিকরা।
আজ বুধবার (১৯ মে) সকাল ১১ টায় ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সামনে এ মানববন্ধনের আয়োজন করে ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব ও জেলা সাংবাদিক ইউনিয়ন ।

ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামির সভাপতিত্বে এতে বক্তব্য দেন- প্রেসক্লাবের সাধারণ সম্পাদক জাবেদ রহিম বিজন, ইলেকট্রনিক মিডিয়া জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি পীযূষ কান্তি আচার্য, প্রেসক্লাবের সাবেক সভাপতি মো. আরজু, টেলিভিশন জার্নালিস্ট অ্যাসোসিয়েশনের সভাপতি মনজুরুল আলম, প্রেসক্লাবের সাবেক সিনিয়র সহসভাপতি আল আমিন শাহীন, সমকালের স্টাফ রিপোর্টার আব্দুর নূর।

এ সময় বক্তারা বলেন, দেশে এ করোনা মহামারীর সময়ে রোজিনা ইসলাম একের পর এক স্বাস্থ্য বিভাগের দুর্নীতির রিপোর্ট করে গেছেন। এতে করে রাষ্ট্রের উপকার হয়েছে। অথচ এসব দুর্নীতিবাজদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নেওয়া হয়নি। উল্টো ষড়যন্ত্র করে রোজিনাকে মিথ্যা মামলা জড়িয়ে দিয়ে পুলিশের হাতে তুলে দেওয়া হয়েছে। এর আগে ৬ ঘন্টারও বেশি সময় তাকে স্বাস্থ্য সচিবের কক্ষে আটকে রেখে নির্যাতন করা হয়েছে।

দুর্নীতিবাজদের বিরুদ্ধে কোনো ব্যবস্থা না নেওয়া দেশ আজ দুর্নীতিবাজদের দখলে চলে গেছে । এতে করে সরকারের উন্নয়ন কর্মকান্ড চরমভাবে প্রশ্নবিদ্ধ হচ্ছে এবং দেশের মানুষের সাথে প্রতারণা করা হচ্ছে। অবিলম্বে রেজিনা ইসলামের নিঃশর্ত মুক্তির দাবী জানান এবং স্বাস্থ্য বিভাগে কর্মরত জেবুন্নেছাসহ স্বাস্থ্যমন্ত্রী ও স্বাস্থ্য সচিবের অপসারণে সরকারের প্রতি দাবী জানান। অন্যথায় দায়ীদের বিচারের দাবীতে সকল সাংবাদিকদের নিয়ে সচিবালয় ঘেরাও করা হবে বলেও বক্তারা হুশিয়ারী দেন। পরে একটি বিক্ষোভ মিছিল শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে।

এছাড়াও একই দাবীতে প্রেসক্লাবের সামনে অবস্থান কর্মসূচী পালন করে ব্রাহ্মণবাড়িয়া সাংবাদিক ইউনিয়ন।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *