শুক্রবার , ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ,৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সরাইল হাইওয়ে পুলিশের মাস্ক বিতরণ ও প্রচারণা

 সরাইল হাইওয়ে পুলিশের মাস্ক বিতরণ ও প্রচারণা

মোহাম্মদ মাসুদঃ সরাইলঃ
করোনা ভাইরাস (কোভিড-১৯) মোকাবেলায় ব্রাহ্মণবাড়িয়া ঢাকা-সিলেট সহাসড়কের সরাইল হাইওয়ে থানা পুলিশের উদ্যোগে সচেতনতামূলক প্রচারণা ও মাস্ক বিতরণ করা হয়েছে।
আজ বৃহস্পতিবার (২৫ মার্চ) বিকেল ৪টায় হাইওয়ে সড়কের বিভিন্ন পয়েন্টে সচেতনতামূলক প্রচারণা ও সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করা হয়। এতে প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যন মো. রফিক উদ্দিন ঠাকুর ও ভাইষ চেয়ারম্যন মো. হানিফ।
এ সময় যেসব পথচারী, যাত্রী, চালক মাস্ক পরেননি তাদেরকে মাস্ক পরতে ও সামাজিক দূরত্ব বজায় রাখাসহ সরকারি স্বাস্থ্যবিধি মেনে চলার পরামর্শ দেয় হাইওয়ে থানা পুলিশের প্রচারণা টিম। একই সাথে মাস্কবিহীন পথচারী, যাত্রী, চালকদেরকে হাইওয়ে পুলিশের পক্ষ থেকে মাস্ক পরিয়ে দেওয়া হয়।
সরাইল হাইওয়ে থানার অফিসার ইনচার্জ গাজী মোঃ সাখাওয়াত হসেন বলেন, বর্তমান সময়ে হঠাৎ করে করোনার প্রাদুর্ভাব বৃদ্ধি পাওয়ায় এ উদ্যোগ গ্রহণ করা হয়। সাধারণ মানুষের মাঝে মাস্ক বিতরণ করে সচেতনতা সৃষ্টির চেষ্টা করা হচ্ছে। করোনা সংক্রমণ রোধে এ কার্যক্রম অব্যাহত থাকবে।
তিনি বলেন, মূলত মাস্ক বিতরণ করা শুধু নয়, করোনা সংক্রমণ ঠেকাতে সাধারণ মানুষদের মাস্ক ব্যবহার করতে উৎসাহিত করাই প্রধান উদ্দেশ্য।
প্রধান অথিতি সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যন মো. রফিক উদ্দিন ঠাকুর বলেন, পুলিশ জনগনের বন্ধু। পুলিশ বরাবরই জনগনের জানমালে নিরাপত্তা দিয়ে আসছে। অতিথেও ছিলেন, বর্তমানেও আছেন, ভবিষ্যতেও থাকবেন। পুলিশ মহামারী এই করোনাকালে বাংলাদেশের অন্যান্য পুলিশ বাহিনীও এগিয়ে আসছে। এ জন্য আমি হাইওয়ে পুলিশ বাহিনীকে ধন্যবাদ জানায়।
এছাড়া এ সময় হাইয়ে পুলিশ সদস্যরা, সাংবাদিক, স্থানীয় গণ্যমান্য লোকেরা উপস্থিত ছিলেন। হাইওয়ে পুলিশের এমন উদ্যোগকে স্বাগত জানিয়েছেন পথচারী, যাত্রী ও এলাকাবাসী।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *