বুধবার , ৩রা মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ,১৮ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সরাইল শহিদ মিনারের সামনে গাড়ী পার্কিংয়ের দখলে

 সরাইল শহিদ মিনারের সামনে গাড়ী পার্কিংয়ের দখলে

মোহাম্মদ মাসুদঃ সরাইলঃ

বিজয় মাস সরাইল শহিদ মিনার ও ইউনিয়ন পরিষদের সামনে গাড়ী পার্কিং করে দখলে রেখেছে। এমনকি উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারের বিড়ম্বনার আরেক নাম হয় প্রচারণামূলক, পোস্টার আর বিলবোর্ড। উপজেলা সর্বত্র চোখে পড়বে দেয়ালে সাটানো পোষ্টার আর বিলবোড ও গাড়ী পাকিং ।


গত সোমবার (১৪ ডিসেম্বর) সরেজমিনে দেখাযায় উপজেলার বিভিন্ন দেয়ালে রাজনৈতিক সংগঠন ও ব্যাক্তিরা সারা বছর জুড়ে বিভিন্ন সংগঠন, প্রতিষ্ঠান ও কোচিং সেন্টার তাদের প্রচার প্রচারণার প্রধান মাধ্যম হিসেবে ব্যবহার করছে । উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনারের পিছনে ও সামনে যত্রতত্র গাড়ী পাকিং, পোস্টার লাগানো, বিলবোর্ড সাঁটা আর দেওয়াল লিখন লিখে।
বিজয়ের মাস উপজেলা কেন্দ্রীয় শহিদ মিনার এলাকায় অবমুক্ত রাখার জন্য উপজেলা নির্বাহী কর্মকর্তা ও সরাইল থানা অফিসার ইনচার্জ জরুরী ভিত্তিতে ব্যবস্থা গ্রহন করা বলে মনে করেন এলাকাবাসী

এলাকাবাসীর অভিযোগ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার ও রাজনৈতিক নেতৃবৃন্দ্রের দুর্বলতার জন্য এখানে গাড়ি পার্কিং করে জায়গাটি দখল করে রেখেছে।

সরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আব্দুল জব্বার জানান, সরাইল আর কোন জায়গা না থাকায় ট্রাক, সি এন জি পাকিং করে বাড়ি যায়। আসল কথা হলো সরাইলে জায়গার অভাব।
সরাইল উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর জানান, এ ব্যাপারে আইন শৃঙ্ঘলা কমিটিতে অনেক বার আলোচনা হয়েছে।

ডিঃব্রাঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *