সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সরাইল মহিলা কলেজ পরিদর্শনে ইউএনও এএসপি

 সরাইল মহিলা কলেজ পরিদর্শনে ইউএনও এএসপি

ডিঃব্রাঃ
দেড় বছরেরও অধিক সময় পর পাঠদান শুরূ হয়েছে শিক্ষা প্রতিষ্ঠান গুলোতে। দারূন উৎসাহের সাথে কলেজে আসছে শিক্ষার্থীরা। গত ১২ সেপ্টেম্বর রোববার শিক্ষার্থীদের সাথে শিক্ষকদের ছিল মতবিনিময়। করোনা থেকে রক্ষা পেতে করণীয় ও স্বাস্থ্যবিধি সম্পর্কে ধারণাও দেওয়া হয়েছে। আজ ১৩ সেপ্টেম্বর সোমবার থেকে শুরূ হয়েছে পাঠদান।

দুপুরের পর সরাইল সদরের মহিলা কলেজ পরিদর্শনে আসেন উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. আরিফুল হক মৃদুল, সিনিয়র সহকারি পুলিশ সুপার (সরাইল সার্কেল) মো. আনিছুর রহমান ও সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন। তাদেরকে ফুল দিয়ে বরণ করে নেন কলেজের প্রতিষ্ঠাতা সদস্যগণ ও অধ্যক্ষসহ প্রভাষকবৃন্দ। পরে তারা কলেজের পরিচ্ছন্নতা ও স্বাস্থ্য সুরক্ষার ব্যবস্থা ঘুরে দেখেন। উনারা প্রত্যেকটি শ্রেণি কক্ষ ও লাইব্রেরী পরিদর্শন করেন। সবশেষে কলেজের অধ্যক্ষসহ সকল প্রভাষকের সাথে মতবিনিময় করেন।

কলেজ প্রতিষ্ঠার সাথে জড়িত সাহসী উদ্যোক্তাদের ধন্যবাদ জানিয়ে তারা বলেন, দীর্ঘদিন বন্ধ থাকার পর পাঠদান আবার শুরূ হয়েছে। এখন শিক্ষার্থীদের পাঠ ভাল লাগবে না। আপনারা কৌশলে তাদেরকে মনযোগী করার চেষ্টা করবেন। পরিচ্ছন্নতা, মাস্ক ও স্যানিটাইজার ব্যবহার নিশ্চিত করবেন। ভাল ফলাফলের জন্য আপনাদের কষ্ট ত্যাগের কোন বিকল্প নেই। হতাশ হবেন না। সরাইল সদরে প্রতিষ্ঠিত একমাত্র মহিলা কলেজটি ঘুরে দাঁড়াবেই। আপনাদের ও শিক্ষার্থীদের যেকোন ধরণের সহযোগিতা দিতে আমরা প্রস্তুত।

মাহবুব খান বাবুলঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *