মঙ্গলবার , ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ,২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সরাইল প্রেসক্লাবে মন মিয়ার উপহার

 সরাইল প্রেসক্লাবে মন মিয়ার উপহার


মোহাম্মদ মাসুদঃ সরাইলঃ
সরাইল সদরের গুনারা গ্রামের বাসিন্ধা মো. মন মিয়া (৩৫)। পেশায় একজন ব্যবসায়ি। তিনি ভালবাসেন সরাইল প্রেসক্লাবকে। ভাল বাসেন ওই সংগঠনের সাংবাদিকদের। গত ১৭ ডিসেম্বর প্রেসক্লাবের নির্বাচনের দিন সকাল থেকে শেষ পর্যন্ত অপেক্ষায় ছিলেন। কি হয় নির্বাচনের ফলাফল? ফলাফল ঘোষণার পর তিনি ত্যাগ করেছেন উপজেলা সদর। প্রেসক্লাবকে সামান্য উপহার দেওয়ার কথা ভাবছিলেন তিনি। কিন’ কাকে বলবেন? বললে তারা সম্মত হবেন কিনা? এমন সব প্রশ্ন ঘুরপাক খাচ্ছিল মন মিয়ার মনে। অবশেষে সভাপতি মো. আইয়ুব খানকে বিষয়টি খুলে বললেন মন মিয়া। সকলের সাথে কথা বলে দিন তারিখ ও সময় দিলেন সভাপতি।


সেই অনুসারে গতকাল শনিবারে মন মিয়া উপহার সামগ্রি নিয়ে হাজির সরাইল প্রেসক্লাবে। প্রেসক্লাবের ১৭ জন সদস্যের হাতে মন মিয়া তুলে দিলেন উপহার।
মন মিয়া বলেন, সরাইল প্রেসক্লাবের অনেক সাংবাদিককে অনেক পূর্ব থেকেই আমি চিনি ও জানি। তাদের বিভিন্ন রিপোর্ট ও কর্মকান্ড আমাকে খুবই মুগ্ধ করেছে। আমার একটা স্বপ্ন ও ইচ্ছে ছিল। তা আজ পূরণ করতে পেরেছি। আমি সভাপতিসহ সকলের কাছে কৃতজ্ঞ। সভাপতি মো. আইয়ুব খান বলেন, উপহারটি কি? সেটা বড় বিষয় নয়। আন্তরিকতা ও ভালবাসাটা হচ্ছে সবচেয়ে বড় বিষয়। মন মিয়ার আন্তরিকতায় সরাইল প্রেসক্লাব মুগ্ধ হয়েছে।…ডিঃব্রাঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *