শুক্রবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ,১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সরাইল প্রেসক্লাবকে শাহজাদাপুর ইউনিয়ন পরিষদের ফুলেল শুভেচ্ছা

 সরাইল প্রেসক্লাবকে শাহজাদাপুর ইউনিয়ন পরিষদের ফুলেল শুভেচ্ছা

মোহাম্মদ মাসুদঃ সরাইলঃ
সরাইল প্রেসক্লাবের নবনির্বাচিত কমিটিকে ফুলেল শুভেচ্ছায় সংবর্ধণা জানালেন ৯ নং শাহজাদাপুর ইউনিয়ন পরিষদের সম্মানিত সদস্যরা। গতকাল শনিবার দুপুরে তারা চেয়ারম্যান রফিকুল ইসলাম খোকনের নেতৃত্বে ৭ জন ইউপি সদস্য প্রেসক্লাবে আসেন। নবনির্বাচিত সভাপতি মো. আইয়ুব খান ও সম্পাদক মোহাম্মদ মাহবুব খানের হাতে তারা ফুলের তোড়া তুলে দেন।


এ সময় উপসি’ত সকল সাংবাদিকের হাতে একটি করে রজনীগন্ধা ফুলের ষ্টিক দিয়ে শুভেচ্ছা বিনিময় করেন। ইউপি চেয়ারম্যান রফিকুল ইসলাম বলেন, সত্য স্বচ্ছ ও সাহসী সাংবাদিকদের কারখানা হচ্ছে সরাইল প্রেসক্লাব। যুগ যুগ ধরে শত বাধাঁ ও ভীতিকে উপেক্ষা করে অন্যায় অনিয়ম ও দূর্নীতির বিরূদ্ধে চলছে এই সংগঠনের সৈনিকদের কলম। ১৭ সদস্যের এ পরিবারের প্রত্যেকটি সদস্য হলুদ ও অপসাংবাদিকতার বিরূদ্ধে লড়াই করে নিজেদের পেশাগত দায়িত্ব পালন করে যাচ্ছে ৪৩ বছর ধরে। তাদের লেখনি দ্বারা সমাজ ও দেশ উপকৃত হচ্ছে। সমাজের দর্পণ খ্যাত এই সাংবাদিকদের আমরা সম্মান জানালে ভবিষ্যতে এমন গুণী সাংবাদিক জন্মাবে। কথায় আছে, যে দেশে গুণীর কদর নেই, সেই দেশে গুণী জন্মাতে পারে না।

এ সময় উপসি’ত ছিলেন ইউপি সদস্য মো. আব্দুর রশিদ, বিধান সরকার, সুভাষ চৌধুরী, দ্বীপচান ভৌমিক, সংরক্ষিত আসনের মহিলা ইউপি সদস্য ফিরোজা বেগম ও সুনন্দা রাণী দাস।

সরাইল প্রেসক্লাবের সভাপতি মো. আইয়ুব খান বলেন, প্রকৃত সাংবাদিকের কোন বন্ধু নেই। কিন’ শত্রূর অভাব নেই। শাহজাদাপুর ইউনিয়ন পরিষদ সরাইল প্রেসক্লাবের সাংবাদিকদের সম্মানিত কর উদাহরণ তৈরী করছেন। ওই ইউনিয়নের মানুষ ও জনপ্রতিনিধিরা ভাল। কারন তারা সকলে মিলে একজন উচ্চ শিক্ষিত, সৎ, নিষ্ঠাবান ও শান্তিপ্রিয় মানুষকে চেয়ারম্যান নির্বাচিত করছেন। বাহিরের এলাকার লোকজন চেয়ারম্যানের গুণাবলী দেখেই গোটা ইউনিয়ন সম্পর্কে ধারণা নিয়ে থাকেন।

গত ১০ বছর ধরে উপজেলার বিভিন্ন সভা সেমিনারে রফিকুল ইসলাম খোকনের কর্মকান্ড প্রশংসা কুড়িয়েছে। ভাল মানুষ হওয়ায় চেয়ারম্যান হওয়ার পর তার উপর অনেক বিপদ এসেছে। কিন’ আল্লাহ তাকে হেফাজত করেছেন। আপনাদের এলাকার সন্তান মাহবুব খান আরেকজন ভাল ও গুণী মানুষের নাম। কর্মই তাকে দ্বিতীয় বারের মত ঐতিহ্যবাহী সরাইল প্রেসক্লাবের সাধারণ সম্পাদক নির্বাচিত করেছেন। তিনিও তার ইউনিয়ন ও গ্রামের মানুষের জন্য কাজ করার চেষ্টা করে থাকেন। আমাদেরকে সম্মানিত করে ঋণী করে ফেললেন।…ডিঃব্রাঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *