মঙ্গলবার , ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ,২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সরাইল-নাসিরনগর-মহাসড়কে সিএনজি আটকে ডাকাতি

 সরাইল-নাসিরনগর-মহাসড়কে সিএনজি আটকে ডাকাতি

মোহাম্মদ মাসুদঃ সরাইলঃ
সরাইলে যাত্রীবাহী সিএনজি চালিত অটোরিকশায় ডাকাতি হয়েছে। গত বৃহস্পতিবার রাতে সরাইল-নাসিরনগর-লাখাই আঞ্চলিক মহাসড়কের বড্ডাপাড়া খাদ্য গুদাম বরাবর সড়কে এ ডাকাতির ঘটনা ঘটেছে। ভূক্তভোগী সূত্রে জানা যায়, নোয়াগাঁও পূর্বপাড়ার মো. মুর্তুজ আলীর ছেলে মোহাম্মদ আলী (৪০) বৃহস্পতিবার রাত সাড়ে ১০টার দিকে বাড়ির উদ্যেশ্যে বিশ্বরোড থেকে সিএনজি চালিত অটোরিকশায় ওঠেন।

রাত আনুমানিক ১১টার দিকে তাকে বহনকারী অটোরিকশাটি খাদ্য গুদামের বরাবর আসামাত্র ৮-১০ জনের মুখোশধারী এক দল ডাকাত গাছ ফেলে আটকে দেয়। দেশীয় অস্ত্রের ভয় দেখিয়ে মোহাম্মদ আলীর এনরয়েড মুঠোফোন সেটটি নিয়ে নেয়। পরে তার শরীরের বিভিন্ন জায়গায় খুঁজে ৩ হাজার টাকা ছিনিয়ে নেয়। এর আগে একই জায়গায় রাত সাড়ে ১১টার দিকে শাহআলম মিয়া (৪৫) নামের এক ব্যক্তিকে বহনকারী সিএনজিকে আটক করে সংঘবদ্ধ এক দল ডাকাত। পেছনের দিকে ট্রাকের লাইটের আলো পড়ায় দ্রূত সটকে পড়ে ডাকাত দল। শাহআলম কালিকচ্ছ মধ্যপাড়ার অহিদ উদ্দিনের ছেলে।

গত ২৮ নভেম্বর শনিবার রাতে বাড়ি ফিরছিল সে। এ ঘটনার ২ দিন আগে গর্ভবতী মহিলাকে নিয়ে সরাইলের উদ্যেশ্যে রওনা দেয় তেরকান্দা গ্রামের একটি পরিবার। বড্ডাপাড়া ব্রীজের কাছে আসামাত্র দুইদিক থেকে বেরিয়ে রোগী বহনকারী অটোরিকশাটি আটক করে। পরে ভয়ভীতি দেখিয়ে ৫টি মুঠোফোন সেট ও নগদ ২০ হাজার টাকা ছিনিয়ে নিয়ে যায় ডাকাত দল।

সরাইল থানার দ্বিতীয় কর্মকর্তা এস আই মো. জাকির হোসেন বলেন, মোহাম্মদ আলীর অটোরিকশাটিকে কলা গাছ ফেলে আটকের কথা স্বীকার করে বলেন, তার কাছ থেকে কিছু নিয়ে যাওয়ার কথাটা সঠিক নয়। কারণ টহলে থাকা আমাদের ওসি স্যার ঘটনাক্রমে তখন ওই গাড়ির সামনে এসে হাজির। স্যার গাছ দেখে ওই যাত্রীর খুঁজ খবর নিয়েছেন। তার কোন ক্ষতি হয়েছে বা কিছু নিয়েছে এমনটি তিনি বলেননি। নতুন করে কোন গ্রূপ তৈরী হয়েছে বলে মনে হচ্ছে। আমরা দ্রূতই ব্যবস্থা নিব।
ডিঃব্রাঃ-

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *