শনিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ,১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সরাইল তিতাস নদী থেকে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার

 সরাইল তিতাস নদী থেকে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার

মোহাম্মদ মাসুদঃ সরাইলঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে তিতাস নদী থেকে অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করেছে ফায়ার সার্ভিস।
মঙ্গলবার (২২ ডিসেম্বর) বিকেলে ঢাকা সিলেট মহাসড়কের শাহবাজপুর তিতাস নদীর উপর নির্মিত ব্রিজের নিচ থেকে ৪০উর্ধ এক অজ্ঞাত ব্যাক্তির লাশ উদ্ধার করা হয়।

স্থানীয় সূত্রে জানা যায়, সকাল আনুমানিক ১২টার দিকে শাহবাজপুর পুরাতন ব্রিজের নিচে এক বিকট শব্দ শুনতে পায় তারা। এমন সময় একটু দূরে বড়শি দিয়ে মাছ শিকার করছিলেন এক ব্যাক্তি। তিনি দেখতে পায় একজন লোক পানিতে তলিয়ে যাচ্ছে। প্রথমে তিনি তার ব্যবহৃত নৌকা নিয়ে ছুটে যায় উদ্ধার করতে। পরে না পেয়ে পুলিশ ও ফায়ার সার্ভিসে খবর দেয়। এরপর ফায়ার সার্ভিসের সরাইল টিমের সদস্যরা এসে খোজাখুজি করে অনেক সময়। তারা মাছ ধরার জাল দিয়েও চেষ্টা চালায় উদ্ধারের জন্য। না পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তা চায়।

বিকেল ৪টার দিকে হবিগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এসে ঘটনা স্থলে পৌছে। প্রায় ১ ঘন্টা চেষ্টা চালিয়ে দুই ডুবুরির সহায়তায় ঘটনা স্থল থেকে ৪০উর্ধ এক ব্যাক্তির লাশ উদ্ধার করে। প্রাথমিকভাবে তার নাম পরিচয় জানা যায়নি।
স্থানীয় অনেকই বলছিলেন নিহত ব্যক্তি ওই এলাকার নয়। অন্য কোন এলাকার হয়ে থাকতে পারে।

সরাইল ফায়ার সার্ভিসের টিম লিডার রিয়াজ আলম বলেন, আমরা খবর পেয়ে লাশ উদ্ধারের চেষ্টা চালাই। কিন্তু কোথাও না পেয়ে হবিগঞ্জ ফায়ার সার্ভিসের ডুবুরি দলের সহায়তা চাই।পরে তাদের ডুবুরি দলের সহায়তায় লাশ উদ্ধার করতে সক্ষম হই। তবে লাশের কোন পরিচয় আমরা জানতে পারি নাই। লাশ উদ্ধার করে সরাইল থানা পুলিশের কাছে হস্তান্তর করা হচ্ছে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *