শুক্রবার , ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ,৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

 সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত

মোহাম্মদ মাসুদঃ সরাইলঃ
ব্রাহ্মণবাড়িয়া জেলার সরাইল উপজেলা বিএনপির নবগঠিত আহবায়ক কমিটির পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে। গত সোমবার(৮মার্চ) দুপুর ২টায় উপজেলার সদর ইউনিয়নের উচালিয়াপাড়া গ্রামে আহবায়ক কমিটির সম্মানিত সদস্য এম কামালের বাড়িতে উক্ত সভা অনুষ্ঠিত হয়।
সরাইল উপজেলা বিএনপির আহবায়ক আনিছুল ইসলাম ঠাকুর এর সভাপতিত্বে ও সদস্য সচিব এডভোকেট নুরুজ্জামান লস্কর তপুর সঞ্চালনায় অনুষ্ঠিত উক্ত সভায় ৩১ সদস্য বিশিষ্ট সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটির ২৫জন সম্মানিত সদস্য উপস্থিত ছিলেন।

সভায় উপস্থিত আহবায়ক কমিটির অন্যান্য সম্মানিত সদস্যবৃন্দ হলেন এডভোকেট আব্দুর রহমান, আশরাফুল করিম রিপন, মাইনুল হাসান তুষার, দুলাল মাহমুদ আলী, আবুল কাশেম, আবু তাহের, মোঃ আফজাল হোসেন, সাদেকুর রহমান রঞ্জন, এম কামাল, আতাহার হোসেন মৃধা বকুল, মোঃ এনামুল হক লোকমান, কাজল মিয়া, মোঃ আব্দুল হাফিজ মাখন, রফিকুল ইসলাম মানিক, মোঃ তাহমিন উদ্দিন, শহিদুল ইসলাম শিপন, মোঃ জাকারিয়া, মোঃ ফারুক হোসেন, এডভোকেট সোহেল রানা খাদিম, এডভোকেট সামসুল হক, মাজহারুল ইসলাম, এনামুল হক ও আল আমিন কাউসার।

আহবায়ক কমিটির সম্মানিত সদস্য মো: জাকারিয়ার কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া উক্ত সভায় উপস্থিত নবনির্বাচিত সম্মানিত সদস্যবৃন্দকে পরিচয় পূর্ব শেষে ফুলেল সংবর্ধনা দেওয়া হয়। অনুষ্ঠানে উপস্থিত সম্মানিত সদস্যগণ সংক্ষিপ্তভাবে তাদের অনুভূতি প্রকাশমূলক বক্তব্য দেন। এ সময় বক্তাগণ সরাইল উপজেলা বিএনপির নবগাঠিত আহবায়ক কমিটিতে তাদের সম্মানিত সদস্য নির্বাচিত করায় জেলা বিএনপির আহবায়ক মো: জিল্লুর রহমানসহ সংশ্লিষ্ট দলীয় নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান এবং সকলকে নিয়ে সরাইল উপজেলা বিএনপিকে সুসংগঠিত করে রাজপথে আন্দোলন সংগ্রাম চালিয়ে যাওয়ার প্রত্যয় ব্যক্ত করেন।

জেলা বিএনপির আহবায়ক মো: জিল্লুর রহমানকে নিয়ে বিভিন্ন মিডিয়ায় মিথ্যা সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে সভায় উপস্থিত সকল সম্মানিত সদস দ্রুততম সময়ের মধ্যে উপজেলার সকল ইউনিয়ন বিএনপির কমিটি ভেঙ্গে দিয়ে সকলকে সমন্বয় করে নতুন কমিটি গঠনের জন্য একাত্বতা ঘোষনা করেন। সভায় বিএনপি দলীয় প্রধানসহ সরাইল উপজেলা বিএনপির মৃত সকল নেতা-কর্মীদের রুহের মাগফেরাত কামনা করে দোয়া ও মোনাজাত পরিচালনা করেন আহবায়ক কমিটির সম্মানিত সদস্য মোঃ আব্দুল হাফিজ মাখন।

নবনির্বাচিত সদস্য সচিব এডভোকেট নুরুজ্জামান লস্কর তপু বলেন, বিএনপি একটি বড় দল। দলের নীতি নির্ধারকগণ দীর্ঘদিন যাচাই বাছাই ও চুল ছেরা বিশ্লেষন করে সরাইল উপজেলা বিএনপির ৩১সদস্যের একটি সুন্দর আহবায়ক কমিটি দিয়েছেন। এতে অনেক নেতা-কর্মী বাদ পড়ে অনেকের মাঝে ক্ষোভ থাকাটা স্বাভাবিক। পরবর্তীতে সকলকে সমন্বয় করে নতুন কমিটি গঠন করা হবে। তিনি আরও বলেন, বর্ষীয়ান রাজনীতিবিদ, সততার প্রতীক, জেলা বিএনপির প্রতিষ্ঠা পরিবারের অন্যতম সদস্য, দক্ষ সংগঠক ও জেলা বিএনপির আহবায়ক মো: জিল্লুর রহমানের বিরোদ্ধে একটি কুচক্রী মহলের ইন্দনে ইদানিংকালে বিভিন্ন মিডিয়ায় তথ্য-উপাত্তবিহীন মিথ্যা সংবাদ পরিবেশন করায় সরাইল উপজেলা বিএনপির পক্ষ থেকে তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি। পাশাপাশি একজন সৎ মানুষের বিরোদ্ধে তথ্য উপাত্তবিহীন এহেন সংবাদ পরিবেশন করে সামাজিকভাবে তাকেঁ হেয় প্রতিপন্ন না করতে মিডিয়া কর্মীবৃন্দের প্রতি বিনীত অনুরোধ জানিয়েছেন তিনি।

এ ব্যপারে নবনির্বাচিত আহবায়ক আনিসুল ইসলাম ঠাকুর বলেন, আমার উপর আস্থা রেখে সরাইল উপজেলা বিএনপির আহবায়ক হিসেবে আমাকে দায়িত্ব দেওয়ায় জেলা বিএনপির আহবায়ক মোঃ জিল্লুর রহমান জিল্লুসহ দলের শীর্ষ নেতৃবৃন্দের প্রতি আমি কৃতজ্ঞ। বিএনপি চেয়ারপার্সন দেশ নেত্রী বেগম খালেদা জিয়ার রোগ মুক্তি ও বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমান এর দেশে ফেরার আন্দোলনসহ কেন্দ্র ঘোষিত সকল আন্দোলন সংগ্রাম চালিয়ে যেতে দলের সর্বস-রের নেতা-কর্মীদের সাথে নিয়ে সরাইল উপজেলা বিএনপির পূর্ণাঙ্গ কমিটি গঠনের মাধ্যমে সরাইলে বিএনপিকে গতিশীল ও শক্তিশালী করে গড়ে তুলব ইনশাল্লাহ।
উল্লেখ্য আনিসুল ইসলাম ঠাকুরকে আহবায়ক ও এডভোকেট নুরুজ্জামান লস্কর তপুকে সদস্য সচিব করে গত ২৬ ফেব্রুয়ারী ৩১ সদস্য বিশিষ্ট সরাইল উপজেলা বিএনপির আহবায়ক কমিটি জেলা বিএনপির আহবায়ক মো; জিল্লুর রহমান অনুমোদন করার পর আজ সোমবার(৮মার্চ) সরাইল উপজেলা বিএনপির প্রথম পরিচিতি সভা অনুষ্ঠিত হয়েছে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *