সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সরাইলে ১২ ঘন্টা পর যুবকের মরদেহ উদ্ধার।

 সরাইলে ১২ ঘন্টা পর যুবকের মরদেহ উদ্ধার।

ডিঃব্রাঃ
ব্রাহ্মণবাড়িয়া সরাইলে হাওড়ে ডুবে যাওয়ার ১২ ঘন্টা পর কমরুল ইসলাম (২২) নামের এক যুবকের মরদেহ উদ্ধার করা হয়েছে। নিহত কামরুল ইসলাম উপজেলার কালিকচ্ছ ইউনিয়নের গলানিয়া গ্রামের হুমায়ুন মিয়ার ছেলে।

স্থানীয় সূত্র জানায়, গতকাল দিবাগত গভীর রাত আনুমানিক ৩ টার দিকে চার জন নৌকা নিয়ে মাঝ হাওড়ে মাছ ধরতে যায়। রাতে তারা ঝড়ের কবলে পড়ে যায়। প্রচন্ড বৃষ্টি বাতাস এবং বজ্রপাত শুরু হয়। এসময় তাদের নৌকা থেকে কামরুল ছিটকে পরে যায়। তারা সকলে তখন ভয়ে হতবিহবল হয়ে পড়েন। তারা কামরুল কে খুঁজে না পেয়ে সরাইল ফায়ার সার্ভিসে খবর দেয়। রাত ৩:৩০টার দিকে সরাইল ফায়ার সার্ভিসের কর্মীরা ঘটনা স্থলে গিয়ে খোঁজাখুঁজি করে তার সন্ধান পায়নি। পরে কিশোরগঞ্জ থেকে ফায়ার সার্ভিসের ডুবুরি দল এনে গতকাল শনিবার বেলা ৩:৩০ টার দিকে নিহতের মরদেহ উদ্ধার করে।

সরাইল ফায়ার সার্ভিসের লিডার রিয়াজ মুহাম্মদ জানান, গলানিয়া গ্রামের পশ্চিম পাশে ৪ জন হাওড়ে মাছ ধরতে গিয়ে ঝড় এবং বজ্রপাতের কবলে পরে। এসময় কামরুল নামে একজন নিখোঁজ হয়। পরে আমাদেরকে খবর দিলে ঘটনা স্থলে গিয়ে খোজাখুজি করে না পেয়ে কিশোরগঞ্জ থেকে ডুবুরির দল এনে তার মরদেহ উদ্ধার করা হয়। পরে মরদেহটি পরিবারের লোকজনের কাছে হস্তান্তর করা হয়েছে।

মাহবুব খান বাবুলঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *