শুক্রবার , ২৬শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ,১৩ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

সরাইলে হত্যার উদ্যেশে হাত-পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা

 সরাইলে হত্যার উদ্যেশে হাত-পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা

এলাকায় বিক্ষোভ মিছিল মানববন্ধন অনুষ্ঠিত


মোহাম্মদ মাসুদঃ সরাইলঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে আওয়ামীলীগের নেতা মোঃ শামিম মিয়াকে (৪২) হত্যার উদ্যেশে হাত-পায়ের রগ কেটে দিয়েছে সন্ত্রাসীরা। ব্রাহ্মণবাড়িয়ার নিউ ল্যাব এইড হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় রয়েছে। এ ঘটনায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে।
আহত মোঃ শামিম মিয়া ব্রাহ্মণবাড়িয়ার সরাইল উপজেলার শাহবাজপুর ইউনিয়ন আওয়ামী যুবলীগের ১নং ওয়ার্ডের সাধারণ সম্পাদক উক্ত ইউনিয়নের মোরাহাটি গ্রামের রবি মিয়ার ছেলে।


এ ঘটনায় ঢাকা-সিলেট মহাসড়কে মঙ্গলবার বিকালে বিক্ষোভ মিছিল মানববন্ধন অনুষ্ঠিত হয়েছে। বিক্ষোভ মিছিল ও মানববন্ধনে বক্তব্য রাখেন শাহবাজপুর ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি খায়রুল হুদা চৌধুরী বাদল, সাধারণ সম্পাদক নুরুল ইসলাম কালন, ইউনিয়ন যুবলীগের সভাপতি আব্দুস সালাম, সাবেক সভাপতি শাহ কাইয়ুম প্রমুখ।
আহত মোঃ শামিম মিয়া জানান, সোমবার সন্ধায় সরাইল উপজেলার ঢাকা-সিলেট মহাসড়কের কুট্টাপাড়া মোড় নামক স্থান থেকে ৮ জন লোক আমাকে জোর পূর্বক সিএনজিতে উঠাইয়া চোখ বেঁধে নিয়ে যায়, কুট্টাপাড়া মোড় থেকে ৪ জন আমাকে শাহবাজপুরের জাদবপুর এলাকায় নিয়ে দুই হাত ও পায়ের রগ কেটে দেয় সন্ত্রাসীরা । পরে তাকে জীবত কবর দেয়ার জন্য কবরে নিয়ে যাওয়ার সময় এলাকার লোকজন দেখে ফেলে পরে তারা আহত শামীমকে ফেলে পালিয়ে যায়। মুমূর্ষু অবস্থায় স্থানীয়রা তাকে উদ্ধার করে জেলা সদর হাসপাতালে নিয়ে যায়। পরে উন্নত চিকিৎসার জন্য ব্রাহ্মণবাড়িয়ার নিউ ল্যাব এইড হাসপাতালে ভর্ত্তি করা হয়েছে।
সরাইল থানার ভারপ্রপ্ত কর্মকর্তা আল মামুন মোহাম্মদ নাজমুল আলম ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি বলেন, পূর্ব শক্রতার জের ধরে এ ঘটনা ঘটেছে। ঘটনায় জরিতদের গ্রেতারের জোর প্রচেষ্টা চলছে, আসামীদের ব্যবহত সিএনজি উদ্ধার করা হয়েছে। পরিস্থিতি শান্ত রাখতে ওই এলাকায় পুলিশ মোতায়েন করা হয়েছে। এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *