সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সরাইলে মাদক বিরোধী অভিযানে গ্রেপ্তার-৬

 সরাইলে মাদক বিরোধী অভিযানে গ্রেপ্তার-৬

৬০ লিটার মদ ও ৫০ পিস ইয়াবা উদ্ধার।

ডিঃব্রাঃ
সরাইলে মাদক বিরোধী পৃথক অভিযানে ৬ মাদক ব্যবসায়ি গ্রেপ্তার হয়েছে। উদ্ধার হয়েছে ৬০ লিটার চোলাই মদ, ৫০ পিস ইয়াবা ট্যাবলেট ও ১০ বোতল ফেন্সিডিল। গতকাল বুধবার দিবাগত রাতে উপজেলার কালিকচ্ছ ঋষি বাড়ি, পানিশ্বর ইউনিয়নের বিটঘরে ও শাহবাজপুর মোড়াহাটিতে অভিযান করেছে সরাইল থানা পুলিশ। পুলিশ ও স্থানীয় লোকজন জানায়, স্থানীয় কিছু প্রভাবশালী ও নেতৃস্থানীয় লোকের ছত্রছায়ায় সম্প্রতি সরাইল উপজেলার বেশ কয়েকটি গ্রামে মাদক বিক্রি ও সেবন বৃদ্ধি পেয়েছে। উপজেলার গত মাসিক আইনশৃঙ্খলা সভায় মাদকের বিস্তৃতি প্রসঙ্গে এই কথা বলে শঙ্কাও প্রকাশ করেছেন উপজেলা পরিষদের চেয়ারম্যান রফিক উদ্দিন ঠাকুর।

মাদক বিরোধী অভিযানের অংশ হিসাবে গতকাল বুধবার (১লা সেপ্টেম্বর) রাতে সরাইল থানার দ্বিতীয় কর্মকর্তা মো. জাকির হোসেনের নেতৃত্বে কালিকচ্ছ ঋষি বাড়িতে অভিযোন চালায় পুলিশ। অভিযান কালে তারা ওই বাড়ির কয়েকটি ঘরের মাটির নিচে পুঁতে রাখা কন্টিনারসহ মোট ৬০ লিটার মদ উদ্ধার হয়।

চোলাই মদ উৎপাদন ও বিক্রয়ের সাথে জড়িত থাকার অভিযোগে রঞ্জিত রবি দাস (৩৬), মনি রবি দাস (৩০) ও সুজন রবি দাসকে (২৯) গ্রেপ্তার করে পুলিশ। তারা প্রত্যেকেই মদ মজুত রেখে বিভিন্ন শ্রেণি পেশার মানুষের কাছে বিক্রয়ের কথা স্বীকার করেছেন। একই রাতে এস আই দিলীপ কুমার নাগের নেতৃত্বে পানিশ্বরের বিচঘর পূর্বপাড়ায় সেখানকার মাদক সম্রাট খ্যাত মতি মিয়ার বাড়িতে অভিযান চালায়। সেখান থেকে পুলিশ ৫০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন। আর গ্রেপ্তার সম্রাট মতি মিয়া (৬০), মোহন মিয়া ময়না (৩৬) ও বাবুল মিয়াকে (২৫)।

এস আই বশির আহমেদের নেতৃত্বে শাহবাজপুর মোড়াহাটি এলাকার আবুল কালাম আজাদের বাড়িতে অভিযান চালিয়ে পুলিশ ১০ বোতল ফেন্সিডিল উদ্ধার করে। কিন্তু পুলিশের উপসি’তি টের পেয়ে আগেই ঘরের বেড়া ভেঙ্গে পালিয়ে যায় মাদক ব্যবসায়ি আজাদ।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন বলেন, মাদক জুয়ার সাথে কোন ধরণের আপোষ নেই। আমাদের এই অভিযান অব্যাহত থাকবে। মাদক প্রতিরোধে আমাদের পুলিশ সদস্যরা দিনেরাতে নিরলস ভাবে কাজ করছে। আমরা এ কাজে স্থানীয় জনপ্রতিনিধিসহ সকল শ্রেণি পেশার মানুষের সহযোগিতা চাই।

মাহবুব খান বাবুলঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *