সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সরাইলে নমুনা দিতে এসে মারা গেলেন এক নারী

 সরাইলে নমুনা দিতে এসে মারা গেলেন এক নারী

ডিঃব্রাঃ
অবশেষে নমুনা দেয়া হল না বৃদ্ধা হোসনেহুর বেগমের (৭১)। হাসপাতালে প্রবেশ করে সিএনজি চালিত অটোরিকশা থেকে নামার আগেই মারা গেলেন তিনি। আজ বৃহস্পতিবার সকাল ১১টার দিকে সরাইল উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স চত্বরে এ ঘটনা ঘটেছে। হোসনেহুর নোয়াগাঁও ইউনিয়নের ইসলামাবাদ গ্রামের আরজু মিয়ার স্ত্রী।

স্থানীয়রা জানায়, হোসনেহুর বেগম বেশ কিছু দিন ধরে অসুস্থ্য। তার মধ্যে করোনার উপসর্গ দেখা গেছে। কিন্তু তিনি করোনায় আক্রান্ত মানতে নারাজ। জেলা সদর হাসপাতালের একজন চিকিৎসক ১০-১২ দিন আগেই তাকে নমুনা পরীক্ষা করতে বলেছিলেন। কিন্তু তিনি বা তার স্বজনরা নমুনা পরীক্ষা করেননি।

গত কয়েক দিন ধরে হোসনেহুরের শাররীক অবস্থা ক্রমেই অবনতির দিকে যাচ্ছে। শ্বাস নিতেও কষ্ট হচ্ছিল। অবস্থা বেগতিক দেখে আজ নিজে থেকেই নমুনা পরীক্ষার জন্য তাকে হাসপাতালে নিয়ে আসেন স্বজনরা। সকাল ১১টার দিকে হাসপাতাল চত্বরে প্রবেশ করে তাকে বহনকারী সিএনজি চালিত অটোরিকশাটি।

অটোরিকশা থেকে নামার আগেই মৃত্যুর কোলে ঢলে পড়েন হোসনেহুর। স্বজনরা তার লাশ নিয়ে বাড়ি চলে যান। সরাইল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা: মো. নোমান মিয়া নমুনা দিতে এসে বৃদ্ধার মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, হোসনেহুর বিলম্ব করে ফেলেছেন। তিনি নমুনা সংগ্রহের ফরম ফিলআপ করার আগেই মারা গেছেন।

মাহবুব খান বাবুলঃ 

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *