বৃহস্পতিবার , ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ,১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

সরাইলে দুই পক্ষের সংঘর্ষে বৃদ্ধার মৃত্যু আহতঃ ১০

 সরাইলে দুই পক্ষের সংঘর্ষে বৃদ্ধার মৃত্যু আহতঃ ১০

ডিঃব্রাঃ
ব্রাহ্মণবাড়িয়ার সরাইলে দুই পক্ষের সংঘর্ষে উভয় পক্ষের ১০জন আহত হয়েছেন। নিহত হয়েছেন আয়েশা বেগম(৮০) নামের এক বৃদ্ধা । পূর্ব বিরোধকে কেন্দ্র করে আজ রোববার দুপুরে উপজেলার পানিশ্বর ইউনিয়নের শোলাবাড়ি গ্রামে এ ঘটনা ঘটেছে। স্বজনরা ঢিল পড়ে মৃত্যুর কথা বললেও অনেকে বলছেন ষ্ট্রোক করে মারা গেছেন। এ ঘটনায় এলাকায় কিছুটা উত্তজনা বিরাজ করছে।
নিহতের স্বজন প্রত্যক্ষদর্শীরা জানায় , পূর্ব বিরোধের জেরে পানিশ্বর শোলাবাড়ি এলাকার দুলাল মেম্বারের লোকজনের সাথে ফরিদ মিয়ার পক্ষের লোকজনের সংঘর্ষ হয়। এতে উভয় পক্ষের ১০ জন আহত হয়। সংঘর্ষ চলাকালে ফরিদ মিয়ার বৃদ্ধা মা ও গণি সর্দারের স্ত্রী আয়েশা বেগম(৮০) ঘর হতে বের হওয়ার সময় ঢিল পড়ে আহত হন। তাকে উদ্ধার করে ব্রাহ্মণবাড়িয়া জেলা সদর হাসপাতালে নেওয়া হলে সেখানে তিনি মারা যান।

এ ব্যপারে পানিশ্বর ইউপি চেয়ারম্যান মোঃ দ্বীন ইসলাম বলেন, সংঘর্ষের খবর পেয়ে আমি ঘটনাস্থলে ছুটেঁ গিয়েছি। পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছেন। বৃদ্ধ মহিলা মারা যাওয়ার বিষয়ে একেক জন একেক ধরনের কথা বলছেন। কেউ বলছেন ঢিল পড়ে আহত হয়ে তিনি মারা গেছেন। আবার কেউ বলছেন বয়ঃ বৃদ্ধ মহিলা, ঘর হতে বের হওয়ার সময় পড়ে গিয়ে আহত হয়ে মারা গেছেন। এ ব্যপারে তদন্ত করা হলে মারা যাওয়ার বিষয়টি পরিস্কার হয়ে যাবে।
সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মোঃ আসলাম হোসেন বলেন, সংঘর্ষের খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রন করেছেন। একজন মারা যাওয়ার বিষয়টি জেনে আমি ঘটনাস্থলে গিয়েছি। মৃত ব্যক্তি বয়ঃবৃদ্ধ। মৃত বৃদ্ধার পুত্র শাহ আলমের স্ত্রী শিরিনা বেগম জানিয়েছেন, বাড়ির পাশে দুই পক্ষের সংঘর্ষ চলাকালে বৃদ্ধ আয়েশা বেগম ঘর হতে বের হওয়ার সময় তাঁর উপর ঢিল পড়ে তিনি মাটিতে পড়ে যান। এ সময় তাকে উদ্ধার করে হাসপাতালে নিয়ে গেলে সেখানে তিনি মারা যান। তদন্ত পূর্বক আমরা এ ব্যপারে আইনগত ব্যবস্থা নেব।
মাহবুব খান বাবুলঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *