সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সরাইলে জুয়ার আসরে পুলিশের হানা গ্রেপ্তার-১

 সরাইলে জুয়ার আসরে পুলিশের হানা গ্রেপ্তার-১

ডিঃব্রাঃ
সরাইলে কেরাম জুয়ার আসরে হানা দিয়েছে পুলিশ। টের পেয়ে দৌঁড়ে পালিয়েছে জুয়ারিরা। গ্রেপ্তার হয়েছে কামরূল (২২) নামের এক কিশোর। আজ শনিবার দুপুরে চুন্টা ইউনিয়নের ৪ নং ওয়ার্ড পাল পাড়ায় এ ঘটনা ঘটেছে। পুলিশ ও স্থানীয়রা জানায়, পাল পাড়ায় শহিদ মিয়ার বাড়িতে দীর্ঘদিন ধরে চলছে কেরাম তাস ও মোবাইলে জমজমাট জুয়া।

চুন্টা, লোপাড়া, ঘাগড়াজোর, পালপাড়া সহ ৪-৫ গ্রামের শিশু কিশোর যুবক ও বৃদ্ধ বয়সের বেশ লোকজন জমিয়ে তুলেছেন সেখানকার জুয়ার আসর। পরিচালনাকারী প্রভাবশালী। পেছনে রয়েছে সাহস ও শক্তি যোগানের লোক। স্থানীয় লোকজন দেখে বুঝেও ভয়ে মুখ খোলেন না। মোবাইল জুয়ায় ধ্বংস হচ্ছে সেখানকার কিছু শিশু কিশোর ও শিক্ষার্থী।

আজ শনিবার দুপুরে সরাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এস আই মো. কবির হোসেন ১০-১২ জন পুলিশ সদস্য নিয়ে ওই জুয়ার আসরে হানা দেন। টের পেয়ে এলোপাতাড়ি দৌঁড় ও লাফিয়ে পালিয়ে যায় জুয়ারিরা। কিন্তু পুলিশের হাতে ধরা পড়ে কামরূল (২২) নামের জুয়ারি। পুলিশ কেরাম গুলো ভেঙ্গে গুড়িয়ে দিয়ে আসেন।

সরাইল থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. আসলাম হোসেন ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, মাদক ও জুয়ার সাথে কোন ধরণের আপোষ নেই। সেখানকার কেরাম জুয়া স্থানীয় কিছু শিশু কিশোরের জীবন ধ্বংস করে দিচ্ছে। এমনটা হতে পারে না। তাই ব্যবস্থা নিয়েছি। এমন অভিযান অব্যাহত থাকবে।

মাহবুব খান বাবুলঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *