সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সরাইলে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

 সরাইলে গৃহবধুর ঝুলন্ত লাশ উদ্ধার

মোহাম্মদ মাসুদঃ সরাইলঃ
ডিঃব্রাঃ ব্রাহ্মণবাড়িয়া সরাইল উপজেলার নোয়াগাঁও ইউনিয়নের বাড়িউড়া (রিয়াসাদ বাড়ি) নামক স্থানে রিমা বেগম (২৫) নামে এক মহিলার ঝুলন্ত লাশ উদ্ধার করে পুলিশ। রিমা বেগম বাড়িউড়া এলাকার আব্দুর রউফ মিয়ার মেয়ে। নিহত রিমা ৩ সন্তানের জননী।
বৃহস্পতিবার বিকালে ঢাকা সিলেট মহাসড়কের বাড়িউড়া বাজারের দক্ষিণ পাশে স্বামীর ঘর থেকে এক নারীর ঝুলন্ত লাশ উদ্ধার করে সরাইল থানা পুলিশ।
নিহতের পরিবার সূত্রে জানা যায়, ৮ বছর পূর্বে একই এলাকার দিল্লুর আলীর ছেলে মোকলেস মিয়া (২৯) সাথে রিমার বিয়ে হয়। তাদের ঘরে ৩ টি ফুটফুটে ছেলে সন্তান রয়েছে। নিহতের ভাই হানিফ মিয়া জানায়, তার বোনকে প্রায়ই মারধর করতো বোনের জামাই। একমাস আগে মোকলেস কে ৫০ হাজার টাকা দেয় তার মা। সে আরেকটি বিয়ে করে পার্শ্ববর্তী মইন্দ এলাকায় সে ঘরে একটি ছেলে সন্তান আছে। মোকলেস ওই স্ত্রী কে বাড়িতে নিয়ে আসার জন্য প্রায়ই নির্যাতন করতো তার বোন কে। নিহতের খালু হাফেজ হামিদুল জানায়, তার ভাগনি কে সবসময় মারধর করা হতো। তার ভাগনি ও নাতিদের ঠিক মতো খাবার দিতোনা অনেক কষ্ট দিতো। তিনি বলেন তার ভাগনিকে হত্যা করে ফাঁসিতে ঝুলিয়ে রেখেছে স্বামী ও শশুর বাড়ির লোকজন। নিহত রিমার মা রেজিয়া বেগম জানায়, সে একটা খাবার হোটেলে কাজ করে। সে ওই হোটেল থেকে খাবার এনে তার মেয়ে এবং নাতিদের খাওয়াতেন। তার মেয়ের জামাই আরেকটি বিয়ে করায় প্রতিদিনই সে রিমাকে মারধর করতো। ওই বউকে বাড়িতে নিয়ে আসার জন্য তাকে চাপ দিতো মোকলেস’র পরিবারের সবাই।
পুলিশ সুপার( সরাইল সার্কেল) আনিসুর রহমান বলেন, আমরা খবর পেয়ে ঘটনা স্থলে পুলিশ পাঠিয়ে লাশ উদ্ধার করা হয়। লাশ ময়নাতদন্তের জন্য জেলাসদরের মর্গে প্রেরণ করা হবে। তদন্ত শেষে বিস্তারিত জানা যাবে ।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *