সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সরাইলে অনৈতিক কাজে লিপ্ত থাকাবস্থায় ২ নারীসহ গ্রেপ্তার-৭

 সরাইলে অনৈতিক কাজে লিপ্ত থাকাবস্থায় ২ নারীসহ গ্রেপ্তার-৭

ডিঃব্রাঃ
সরাইলে অনৈতিক কাজে লিপ্ত থাকাবস্থায় ২ নারী ও ৫ যুবককে গ্রেপ্তার করা হয়েছে। গতকাল মঙ্গলবার দিবাগত গভীর রাতে কালিকচ্ছ ইউনিয়নের দত্তপাড়ায় লিটন মিয়ার বাড়ি থেকে স্থানীয় লোকজনের সহায়তায় তাদেরকে গ্রেপ্তার করেছেন সরাইল থানা পুলিশ। আজ বুধবার দুপুরের পর তাদেরকে আদালতে প্রেরণ করা হয়েছে। পুলিশ ও স্থানীয় সূত্র জানায়, সম্প্রতি কালিকচ্ছ এলাকার বিভিন্ন নিরিবিলি জায়গায় এক শ্রেণির নারী পুরূষ মিলে বাণিজ্যিক ভিত্তিতে নানা অসামাজিক কাজ করে আসছে।

গতকাল মঙ্গলবার দিবাগত রাতে এমনই একটি ঘটনা ঘটেছে দত্তপাড়ার লিটন মিয়ার বাড়িতে। সেখানে দালান ঘরে বেশ কয়েকজন নারী পুরূষ মিলে অনৈতিক ও অসামাজিক কাজ করছিল। ঘটনাটি বুঝতে পেরে স্থানীয় লোকজন তাদেরকে হাতেনাতে আটক করে মারধর করেন। খবর পেয়ে সরাইল থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. কবির হোসেনের নেতৃত্বে একদল পুলিশ তাদেরকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসেন।

গ্রেপ্তারকৃতরা হলো- বর্তমানে জেলা শহরের ভাদুঘর এলাকার বাসিন্ধা মো. সুমন মিয়ার স্ত্রী মোছা. রূমা আক্তার (২৩), বিশুতারা গ্রামের মো. শামীম মিয়ার স্ত্রী মোছা. লাইলী বেগম (৪৫), বিশুতারা গ্রামের আঙ্গুর মিয়ার ছেলে মো. রাকিব মিয়া (২৫), মো. বাবুল মিয়ার ছেলে মো. সজিব মিয়া (২৫), শিশু মিয়ার ছেলে খলিল মিয়া (২৪), মো. আরজু মিয়ার ছেলে মো. হৃদয় আলম (১৯), ও মো. কেরামত আলীর ছেলে মো. শামীম মিয়া (৩৮)।

পুলিশের প্রাথমিক জিজ্ঞাসাবাদে ঘটনাস্থলে উপস্থিত হয়ে অসামাজিক কাজ করার দায় স্বীকার করেছে। তাদের বিরূদ্ধে যথাযথ আইনগত ব্যবস্থা গ্রহনের জন্য বিজ্ঞ আদালতে সোপর্দ করা হয়েছে।

সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. আসলাম হোসেন বলেন, মাদক জুয়া ও অসামাজিক কাজ একই সূত্রে গাঁথা। এসব অপকর্মের সাথে কোন ধরণের আপোষ নেই।

মাহবুব খান বাবুলঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *