মঙ্গলবার , ১১ই মে, ২০২১ খ্রিস্টাব্দ ,২৮শে বৈশাখ, ১৪২৮ বঙ্গাব্দ

সরকারবিরোধী প্রচারণায় ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি সদস্য গ্রেফতার

 সরকারবিরোধী প্রচারণায় ব্রাহ্মণবাড়িয়ায় ইউপি সদস্য গ্রেফতার

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়ায় ফেসবুকে প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে প্রচারণা ছড়ানোর অভিযোগে শরীফ ভূঁইয়া (৩৬) নামে এক ইউনিয়ন পরিষদ সদস্যকে গ্রেফতার করেছে পুলিশ।

ব্রাহ্মণবাড়িয়ায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকদের চালানো তাণ্ডবের সময় ফেসবুকে সরকারবিরোধী প্রচারণা ছড়ানোর অভিযোগে রোববার (২ মে) দুপুর ২টার দিকে সদর উপজেলার মাছিহাতা ইউনিয়নের চাঁপুইর গ্রামের নিজ বাড়ি থেকে তাকে গ্রেফতার করা হয়। তিনি মাছিহাতা ইউনিয়ন পরিষদের ৭ নম্বর ওয়ার্ডের সদস্য। শরীফ চাঁপুইর গ্রামের রুস্তম ভূঁইয়ার ছেলে।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (প্রশাসন ও অপরাধ) মো. রইছ উদ্দিন জানান, হেফাজতে ইসলামের তাণ্ডবের সময় শরীফ তার ফেসবুক আইডি থেকে সরকারবিরোধী প্রচারণা চালিয়েছেন। প্রধানমন্ত্রী ও স্বরাষ্ট্রমন্ত্রীসহ রাষ্ট্রের গুরুত্বপূর্ণ বিভিন্ন ব্যক্তির বিরুদ্ধে প্রোপাগান্ডা ছড়িয়েছেন তিনি।

উল্লেখ্য, ভারতের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদির বাংলাদেশ সফরের বিরোধিতা করে গত ২৬ থেকে ২৮ মার্চ পর্যন্ত ব্রাহ্মণবাড়িয়ায় ব্যাপক তাণ্ডব চালায় হেফাজতে ইসলামের কর্মী-সমর্থকরা। এসব ঘটনায় মোট ৫৫ মামলা দায়ের করা হয়েছে। রোববার (২ মে) সকাল পর্যন্ত ৪০৩ জনকে গ্রেফতার করেছে পুলিশ।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *