সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

সংবাদ তথ্য নির্ভর হলে পত্রিকা পাঠকের কাছে গ্রহনযোগ্যতা পাবে; রিয়াজ উদ্দিন জামি

 সংবাদ তথ্য নির্ভর হলে পত্রিকা পাঠকের কাছে গ্রহনযোগ্যতা পাবে; রিয়াজ উদ্দিন জামি

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সভাপতি রিয়াজ উদ্দিন জামি বলেছেন প্রকাশিত সংবাদ তথ্য নির্ভর হলে পত্রিকা পাঠকের কাছে গ্রহনযোগ্যতা পাবে। এসময় তিনি আরও বলেন প্রতিটি সংবাদ যাচাই-বাছাই করে তৈরী করতে হবে। যাতে সংবাদ প্রকাশের পর তার মান ও ভূমিকা নিয়ে কেউ অভিযোগ না করতে পারে। তিনি শুক্রবার বিকালে জেলা সার্কিট হাউজ মিলনায়তনে ব্রাহ্মণবাড়িয়া জেলায় কর্মরত আজকের পত্রিকার প্রতিনিধিদের এক মতবিনিময় অনুষ্ঠানে প্রধান অতিথি বক্তবে এই কথা বলেন।

আজকের পত্রিকার উপদেষ্টা সম্পাদক মামুন আবদুল্লাহ সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন, বিজ্ঞান প্রযুক্তি সম্পাদক মজিবুর রহমান। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন শিক্ষাবিদ অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান। বিশেষ অতিথি ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন বলেন সংবাদের গভীরতা খুজঁতে হবে।

এই সময় তিনি তথ্য বহুল অনুসন্ধানী সাংবাদিকতার উপর জোর দেন। অনুষ্ঠানে প্রধান আলোচক ছিলেন শিক্ষাবিদ অধ্যক্ষ সোপানুল ইসলাম সোপান বলেন প্রতিনিধিরা হলেন সংবাদপত্রের প্রাণ। এসময় তিনি সংবাদপত্রে কর্মরত প্রতিনিধি দায়িত্বশীল ও কর্মঠ হওয়ার আহ্বান জানান। আজকের পত্রিকার ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রতিনিধি মো. শফিকুল ইসলাম এর সঞ্চালনায় এসময় উপস্থিত ছিলেন আজকের পত্রিকা নবীনগর প্রতিনিধি মো. সাইদুল ইসলাম সোরাফ, সরাইল প্রতিনিধি এম. মনসুর আলী,

আখাউড়া প্রতিনিধি সাদ্দাম হোসেন, বিজয়নগর প্রতিনিধি শামসুল আলম লিটন, কসবা প্রতিনিধি রুবেল আহম্মেদ, আশুগঞ্জ প্রতিনিধি মো. নিয়ামূল হক, নাসিরনগর প্রতিনিধি বরুণ সরকার ও বাঞ্ছারামপুর প্রতিনিধি শাহিন আহমেদ সাজু প্রমুখ। সভাপতির বক্তবে আজকের পত্রিকার উপদেষ্টা সম্পাদক মামুন আবদুল্লাহ বলেন আজকের পত্রিকা সারাদেশের স্থানীয় দৈনিক। এই পত্রিকাটি একটি পরিবারের তিন প্রজন্মের সদস্যরা নিয়মিত পড়তে পারবেন। এসময় তিনি আজকের পত্রিকার অগ্রযাত্রায় সকল বিষয়ে সবার মতামত ও সহযোগিতা প্রত্যাশ করেন।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *