শনিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ,১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

শাহাদাৎ হোসেন শোভনের জন্মদিন উপলক্ষে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত…

ডিঃব্রাঃ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভনের জন্মদিন উপলক্ষে দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়েছে। শনিবার সকালে জেলা ছাত্রলীগ নেতা ওবায়দুর রহমান বাবুর আয়োজনে শহরের গোকর্ণঘাট উত্তর পাড়া মাদ্রাসায় এই দোয়া ও মাহফিল অনুষ্ঠিত হয়। এসময় করোনার থেকে রক্ষা পাওয়ার জন্য দেশ ও জাতির মঙ্গল কামনায় বিশেষ দোয়া করা হয়।


এর আগে মাদ্রাসার শিক্ষার্থীদের জন্য মাদ্রসার অধ্যক্ষ হাফেজ মুহাম্মদ আব্দুলার হাতে করোনার স্বাস্থ্যসামগ্রী মাক্স ও হেক্সিসল তুলে দেন জেলা ছাত্রলীগের এই নেতা। শেষে মুজিববর্ষে ১ কোটি বৃক্ষরোপণের অংশ হিসেবে মাদ্রসায় গাছ বিতরণ করা হয়।

এসময় জেলা ছাত্রলীগ নেতা ওবায়দুর রহমান বাবু বলেন, জাতিরজনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগ
ব্রাহ্মণবাড়িয়া জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন ভাইয়ের জন্মদিন উপলক্ষে মাদ্রাসায় দোয়া ও মাহফিলের আয়োজন করা হয়েছে। এর পাশাপাশি মুজিববর্ষ উপলক্ষে মাদ্রাসার অধ্যক্ষের কাছে গাছ হস্তান্তর করা হয়েছে। এসময় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাৎ হোসেন শোভন, মাননীয় সংসদ সদস্য র.আ.ম উবায়দুল মোকতাদির চৌধুরী ও প্রধানমন্ত্রী শেখ হাসিনার সুস্বাস্থ্য ও দীঘায়ু কামনা করেন। করোনাকালে সকলকে স্বাস্থ্যবিধি মেনে চলার জন্য আহ্বান জানান তিনি।

অনুষ্ঠানে ব্রাহ্মণবাড়িয়া পৌর ছাত্রলীগের সহ সভাপতি আকিব সরকার, পৌরছাত্রলীগ নেতা আকরাম হোসেন ও ৭নং ওয়ার্ড ছাত্রলীগ নেতা সাব্বির মৃধাসহ জেলা ছাত্রলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *