সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

রাখে আল্লাহ মারে কে?

 রাখে আল্লাহ মারে কে?

ডিঃব্রাঃ
নিশ্চিত মৃত্যুর হাত থেকে রক্ষা পেলেন সিএনজি চালক কালাম। কালামের সিএনজিটি দূর্ঘটনায় দুমরে মুচরে গেলেও ভাগ্য বাঁচিয়ে দিয়েছে তাকে। আজ মঙ্গলবার ঢাকা- সিলেট মহাসড়কের সরাইলের বিশ্বরোড এলাকায় এ ঘটনাটি ঘটেছে।

চালক ও প্রত্যক্ষদর্শীরা জানায়, সকাল তখন সাড়ে ৭টা। অটোরিকশাটি চালিয়ে এসে সড়কের পাশে রেখে সামনের সিটে বসেছিল চালক। হঠাৎ কেন জানি চা পান করতে সিট ছেড়ে একটু দূরে দাঁড়ালেন কালাম। এমন সময় ঢাকা থেকে সিলেট গামী মাল বোঝাই একটি ট্রাক আসছে। সামনে পড়ে একটি যাত্রীবাহি বাস। বাসটিকে সাইড দিতে গিয়ে চাকা গর্তে পড়ে বিকট শব্দে উল্টে যায় ট্রকটি ।

এসময় সড়কের পাশে দাঁড়িয়ে থাকা সিএনজি চালিত অটোরিকশার উপর ট্রাকটি পড়ে যায়। দুমরে মুচরে রুটির মত গোল হয়ে যায় অটোরিকশাটি। অবশ্য তখন সিএনজি চালক পাশে দাঁড়িয়ে চা পান করছিলেন আর দৃশ্যটি নিজ চোখে দেখছিলেন। গা শিউরে ওঠে চালকের। কারণ ৪ মিনিট আগে চালক যেখানে ছিলেন সেখানে থাকলে তিনি নিশ্চিত মারা যেতেন। প্রাণে রক্ষা পেয়ে চালক উপরের দিকে তাকিয়ে বলেন রাখে আল্লাহ মারে কে?

খাঁটিহাতা হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ শাহজালাল আলম বলেন, সকালে ঢাকা থেকে সিলেটমুখী একটি ট্রাক বাসকে সাইড দিতে গিয়ে চাকা গর্তে পড়ে উল্টে যায়। তবে কোন হতাহতের ঘটনা ঘটেনি।

মাহবুব খান বাবুলঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *