যানজট নিরসনে বিশেষ ট্রাফিক সপ্তাহ উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত

0

ডিঃব্রাঃ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়া পৌর এলাকার যানজট সমস্যা সমাধানে বিশেষ ট্রাফিক সপ্তাহ পালন উপলক্ষে প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়েছে। শনিবার (২৯ আগস্ট) সকালে সুর সম্রাট ওস্তাদ আলাউদ্দিন খাঁ পৌর মিলনায়তনে এ প্রস্তুতি সভা অনুষ্ঠিত হয়।

পৌর মেয়র মিসেস নায়ার কবিরের সভাপতিত্বে সভায় প্রধান আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা পুলিশের সহকারী পুলিশ সুপার (সদর দপ্তর) মোঃ আবু সাঈদ শামীম, মুখ্য আলোচক হিসেবে বক্তব্য রাখেন জেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাবেক পৌর চেয়ারম্যান যুদ্ধাহত মুক্তিযোদ্ধা আল মামুন সরকার।

এসময় আরো বক্তব্য রাখেন ট্রাফিক ইনচার্জ মীর গোলাম ফারুক, ইজিবাইক ও অটোরিকশা মালিক শ্রমিক সমিতির পক্ষে বক্তব্য রাখেন আশরাফ খান আশা, মোঃ দুলাল মিয়া, আকতার হোসেন ও শামীম সরকার। ব্রাহ্মণবাড়িয়া সংবাদপত্র পরিষদের সাধারন সম্পাদক নজরুল ইসলাম শাহাজাদার সঞ্চালনায় অনুষ্ঠানে ইজিবাইক ও অটোরিকশা মালিক শ্রমিক সমিতির নেতৃবৃন্দ ও সর্বস্তরের শ্রমিকগণ উপস্থিত ছিলেন।

সভায় বক্তাগণ বলেন, সুশৃঙ্খল ও যানজটমুক্ত একটি পরিচ্ছন্ন ব্রাহ্মণবাড়িয়া গড়তে আমরা সবসময় কাজ করে যাচ্ছি। আজকের বিশেষ ট্রাফিক সপ্তাহ পালন উপলক্ষে প্রস্তুতি সভার আয়োজন করায় পৌর কর্তৃপক্ষ সহ পৌর মেয়র মিসেস নায়ার কবিরকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানান বক্তাগণ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে