মোহাম্মদপুরে ৫ শতাধিক কর্মহীন পরিবারের মাঝে ঈদ উপহার বিতরণ

0

মহামারী করোনা ভাইরাস এর দুর্যোগ মোকাবেলায় ও ঈদ উপহার হিসেবে ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলার রামরাইল ইউনিয়নের অসহায়, কর্মহীন ও দরিদ্র ৫ শতাধিক পরিবারের মাঝে ঈদ খাদ্য সামুগ্রী বিতরণ করা হয়েছে।

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এসএম বোরহান উদ্দিন সোহাগ, জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন ও প্রবাসী আব্দুল আহাদ মিন্টুর উদ্যোগে শুক্রবার বিকালে মোহাম্মদপুর ঈদগাহ মাঠ ও মোহাম্মদপুর তাহসিনুল কোরআন আর্দশ হাফিজিয়া মাদ্রাসা মাঠে সামাজিক দুরত্ব বজায় রেখে এ ঈদ সামগ্রী বিতরন করা হয়।

প্রধান অতিথি হিসেবে ঈদ সামগ্রী বিতরন কার্যক্রমের উদ্বোধন করেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক এম এ এইচ মাহাবুব আলম।

এ সময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন জেলা আ.লীগের ধর্ম বিষয়ক সম্পাদক মাও. জাকির হোসেন, রামরাইল ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান শাহাদাত হোসেন, সদর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা, সদর উপজেলা ছাত্রলীগের সভাপতি কাজী খায়রুল, সাধারণ সম্পাদক তরিকুল ইসলাম রায়হান, মুজিব মেম্বার, লেয়াকত মেম্বার, বোরহান মেম্বার, ফিরোজ মেম্বার, রামরাইল ইউনিয়ন ছাত্রলীগ সভাপতি উবায়দুল্লাহ, সাধারন সম্পাদক শরিফ, ইউনিয়ন যুবলীগ সাধারণ সম্পাদক মাহফুজপ্রমূখ

ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সম্পাদক এস এম বোরহান উদ্দিন সোহাগ জানান, ব্রাহ্মণবাড়িয়ার অভাবনীয় উন্নয়নের রুপকার র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরী এমপি মহোদয়ের নির্দেশনায় জেলা ছাত্রলীগের সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন শোভন ও প্রবাসী আব্দুল আহাদ মিন্টুর সহায়তায় আমাদের গ্রামের ৫ শতাধিক অসহায় ও কর্মহীন মানুষের মাঝে ঈদ সামগ্রী বিতরন করা হয় ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে