সোমবার , ২০শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৫ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

মাদকাসক্ত রনির ছুরিকাঘাতে প্রাণ গেল নিরাময়কেন্দ্রের কর্মীর

 মাদকাসক্ত রনির ছুরিকাঘাতে প্রাণ গেল নিরাময়কেন্দ্রের কর্মীর

ডিঃব্রাঃ ডেস্কঃ

ব্রাহ্মণবাড়িয়া জেলা শহরের মাদকাসক্ত যুবকের ছুরিকাঘাতে রাজীব পাল (৩০) নামে মাদক নিরাময়কেন্দ্রের এক কর্মী নিহত হয়েছেন।

রোববার (২২ আগস্ট) রাত সাড়ে ৮টার দিকে জেলা শহরের কাজীপাড়ায় এ ঘটনা ঘটে। নিহত রাজীব শহরের ফুলবাড়ীয়া এলাকার প্রয়াস মাদকাসক্ত পুনর্বাসন কেন্দ্রের কর্মী ছিলেন। তিনি নারায়ণগঞ্জের ভুলতার কে সি পালের ছেলে। এ ঘটনায় রাশেদ (২৬) নামে মাদক নিরাময়কেন্দ্রের আরেক কর্মী আহত হয়েছেন। তাকে আশঙ্কাজনক অবস্থায় ঢাকায় পাঠানো হয়েছে। রাশেদ জেলা শহরের ভাদুঘর এলাকার কুতুব মিয়ার ছেলে।

ঘটনার পর রাত সোয়া ১১টার দিকে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থেকে তাকে আটক করে পুলিশ।

জানা যায়, প্রবাসে থাকা তার পরিচিত লোকদের কাছ থেকে বিভিন্ন সময় চাঁদা তুলে মাদক সেবন করে । নাম প্রকাশে অনিচ্ছুক এক প্রবাসী বলেন সে কিছুদিন পর পর আমার কাছে টাকা চাই আমাকে ভয় দেখিয়ে আমার কাছ থেকে টাকা নেয়।

পুলিশ ও হাসপাতাল সূত্রে জানা গেছে, জেলা শহরের কাজিপাড়ার সানু মিয়ার ছেলে রনি দীর্ঘদিন ধরে মাদকে আসক্ত। তার অত্যাচারে পরিবারের লোকজন অতিষ্ঠ। সে প্রবাসে ছিলেন দীর্ঘদিন । রনিকে সুস্থ করে তুলতে মাদক নিরাময় কেন্দ্র ‘প্রয়াস রিহ্যাবিলিটেশন সেন্টার’-এর সঙ্গে যোগাযোগ করে তার পরিবারের সদস্যরা। পরে রনিকে নেওয়ার জন্য তার বাড়িতে যান মাদক নিরাময়কেন্দ্রের দুই কর্মী রাজীব ও রাশেদ।

কিন্তু রনি পুনর্বাসন কেন্দ্রে যেতে না চেয়ে ক্ষুব্ধ হয়ে রাজীব ও রাশেদকে ছুরিকাঘাত করেন। আশঙ্কাজনক অবস্থায় রাশেদ ও রাজীবকে ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাজীবকে মৃত ঘোষণা করেন।

ব্রাহ্মণবাড়িয়ার অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল) মোজাম্মেল হোসেন রেজা বলেন, মাদক নিরাময়কেন্দ্রের লোকজন ঘরে ঢোকার পরই রনি ক্ষুব্ধ হয়ে ধারালো ছুরি নিয়ে তাদের ওপর আক্রমণ করে। ঘটনার পর রাত সোয়া ১১টার দিকে আখাউড়া রেলওয়ে জংশন স্টেশন থেকে তাকে আটক করা হয়।

আক্তার হোসেনঃ

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *