শুক্রবার , ১৮ই জুন, ২০২১ খ্রিস্টাব্দ ,৪ঠা আষাঢ়, ১৪২৮ বঙ্গাব্দ

মহান বিজয় দিবস উপলক্ষে ব্রাহ্মণবাড়িয়ায় প্রস্তুতিমূলক সভা অনুষ্ঠিত

ডিঃব্রাঃ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়ায় আগামী ১৬ ডিসেম্বর মহান বিজয় দিবস যথাযোগ্য মর্যাদায় পালনের লক্ষে সোমবার (৩০ নভেম্বর) বেলা ১১টায় এক প্রস্তুতিমূলকসভা জেলা প্রশাসকের কার্যালয়ের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত হয়।

জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁনের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় বক্তব্য রাখেন, পুলিশ সুপার মোহাম্মদ আনিছুর রহমান, পৌরসভার মেয়র মিসেস নায়ার কবির, জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আল-মামুন সরকার, প্রেসক্লাবের সভাপতি রিয়াজউদ্দিন জামি। সভায় বীর মুক্তিযোদ্ধা, সাংবাদিকসহ সুশীল সমাজের প্রতিনিধিসহ সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সভায় জেলা প্রশাসক হায়াত-উদ-দৌলা খাঁন বলেন, এ বছর করোনাভাইরাস পরিস্থিতির কারনে বিজয় দিবসের অনুষ্ঠান কিছুটা ভিন্ন আঙ্গিকে পালন করা হবে।

তিনি বলেন, সূর্যোদয়ের সাথে সাথে ৩১বার তোপধ্বনির মাধ্যমে দিবসটির শুভ সূচনা করা হবে। তিনি প্রতিটি সংগঠন থেকে ৫ জনের বেশি কাউকে পুষ্পস্তবক অর্পনের জন্য স্মৃতিসৌধে না আসার জন্যে নির্দেশনা দেয়া হয়েছে। স্টেডিয়ামে কুচকাওয়াজ বাতিল করা হয়েছে। ভার্চুয়ালে হবে আলোচনা সভা। এছাড়া বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠান স্বাস্থ্যবিধি মেনে নিজ নিজ উদ্যোগে সরকার নির্দেশিত কর্মসূচী পালন করবেন। সরকারী,আধা-সরকারী ও বেসরকারী প্রতিষ্ঠানে যথাযোগ্য মর্যাদায় জাতীয় পতাকা উত্তোলন করবেন। সরকারী অফিস ভবন গুলোতে আলোকসজ্জা করা হবে।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *