মহান বিজয়ের মাস উপলক্ষে এম. আর টেক্সটাইল ব্যাডমিন্টন ট’র্ণামেন্ট অনুষ্ঠিত ক্রীড়াচর্চার গতিধারায় ব্রাহ্মণবাড়িয়াকে মাদকমুক্ত করতে হবে —অতিরিক্ত পুলিশ সুপার রেজাউল কবীর

0

 

ব্যাপক উৎসাহ উদ্দীপনায়, অনবদ্য ক্রীড়া নৈপুন্য আর বিপুল সংখ্যক দর্শক উপসি’তিতে মহান বিজয়ের মাস উপলক্ষে এম. আর টেক্সটাইল ব্যাডমিন্টন ট’ণৃামেন্ট-এর ফাইনাল খেলা সম্পন্ন হয়েছে। গত শনিবার সন্ধ্যায় ব্রাহ্মণবাড়িয়ার লোকনাথ দিঘীর ময়দানে এ প্রতিযোগিতায় এককে তারেক চ্যাম্পিয়ন এবং দ্বৈতে রিয়াদ- হিমেলকে পরাজিত করে তারেক -জাহের জুটি চ্যাম্পিয়ন হয়। ক্রীড়ানুুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল রেজাউল কবীর।

বিশেষ অতিথি ছিলেন এম আর টেক্সটাইল এর সত্বাধিকারী শিল্পপতি দেওয়ান দিদারুল আলম মারুফ, কৃতি ব্যাডমিন্টন খেলোয়ার আব্বাস উদ্দিন, ক্রীড়া সংস’ার সংগঠক মোঃ বুলবুল ,আবু কাউসার খান, মোঃ আজিম। ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবের সিনিয়র সহ সভাপতি আল আমীন শাহীনের সভাপতিত্বে এতে স্বাগত বক্তব্য রাখেন উক্ত প্রতিযোগিতার ব্যবস’াপক জাতীয় পর্যায়ে স্বর্ণপদক জয়ী ব্যাডমিন্টন খেলোয়ার আব্দুস সাকির ছোটন। পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথি রেজাউল কবীর বলেন, শিল্প সাহিত্য সংস্কৃতি ক্রীড়া খ্‌েসত্রে ঐতিহ্যবাহী ব্রাহ্মণবাড়িয়া। ক্রীড়া ক্ষেত্রে জেলার যে ঐতিহ্য তা বিকশিত করতে হবে। তিনি ক্রীড়াঙ্গনের গতিধারায় মাদকমুক্ত ব্রাহ্মণবাড়িয়া গড়তে সবাইকে ভূমিকা রাখার আহবান জানান। মহান বিজয়ের মাস উপলক্ষে গত ৭ ডিসেম্বর এম. আর টেক্সটাইল ব্যাডমিন্টন ট’র্ণামেন্ট শুরু হয় এবং এতে দ্বৈতে ১৪ টি দল এবং এককে ১৩ জন ক্রীড়াবিদ অংশ নেয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে