মঙ্গলবার , ২১শে সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ ,৬ই আশ্বিন, ১৪২৮ বঙ্গাব্দ

বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

 বঙ্গবন্ধুর ভাস্কর্য ভাঙার প্রতিবাদে যুবলীগের বিক্ষোভ মিছিল অনুষ্ঠিত।

জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যের অসম্মান করা হলে ভবিষ্যতে এর সমুচিত জবাব দেওয়া হবে।

———————  ————  শাবনুর-ফেরদৌস

ডিঃব্রাঃ ডেস্কঃ
কুষ্টিয়ায় জাতিরপিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্য ভাঙার প্রতিবাদে বাংলাদেশ আওয়ামী যুবলীগের কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে আজ ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের উদ্যোগে একটি বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

রবিবার (০৬ ডিসেম্বর) বিকেল ৩ টায় প্রতিবাদ মিছিলটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে ট্যাংকের পাড় জাতীয় বীর আব্দুল কুদ্দুস মাখন মুক্তমঞ্চে এসে শেষ হয়। পরে এখানে একটি সংক্ষিপ্ত প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত প্রতিবাদ সমাবেশে ব্রাহ্মণবাড়িয়া জেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সভাপতি অ্যাডঃ শাহানূর ইসলাম এর সভাপতিত্বে ও জেলা আওয়ামী যুবলীগের সংগ্রামী সাধারণ সম্পাদক এডঃ সিরাজুল ইসলাম ফেরদৌসের পরিচালনায় বক্তব্য রাখেন ব্রাহ্মণবাড়িয়া সরকারি কলেজের সাবেক জিএস আব্দুল খালেক বাবুল, জেলা যুবলীগের সিনিয়র সহ-সভাপতি ইখতিয়ার উদ্দিন স্বপন, মাহমুদুর রহমান জগলু, এহসান উল্লাহ মাসুদ, সাংগঠনিক সম্পাদক সালাউদ্দিন সরকার, মোহাম্মদ মোস্তাক আহম্মেদ ভূঞা, রাকিব আহমেদ সোহেল, দপ্তর সম্পাদক রিটন রায়, ক্রীড়া সম্পাদক মশিউর রহমান লিটন, শাহ আলম কিরণ, সদর উপজেলা যুবলীগের সভাপতি মো ঃ আলী আজম, সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা, শহর যুবলীগের আহবায়ক যুগ্ম আকবর হোসেন লিটন, আলামিন সদাগর প্রমুখ।

সভায় জঙ্গিবাদ মৌলবাদ ও ধর্মান্ধতার বিরুদ্ধে তীব্র ক্ষোভ ও নিন্দা জানানো হয়। ভবিষ্যতে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ভাস্কর্যে কোন রকম অসম্মান করা হলে ভবিষ্যতে এর সমুচিত জবাব দেওয়া হবে বলে হুশিয়ারি প্রদান করা হয়।

—-(প্রেস বিজ্ঞপ্তি)

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *