বৃহস্পতিবার , ২৮শে অক্টোবর, ২০২১ খ্রিস্টাব্দ ,১২ই কার্তিক, ১৪২৮ বঙ্গাব্দ

ব্রাহ্মনবাড়ীয়া সরাইলে প্রবাসীর মরদেহ উদ্ধার,

 ব্রাহ্মনবাড়ীয়া সরাইলে প্রবাসীর মরদেহ উদ্ধার,

আক্তার হোসেন ॥ ব্রাহ্মণবাড়িয়ার সরাইলের পানিশ্বরে প্ররিত্যাক্ত দ্বিতীয় তলা ভবন থেকে এক প্রবাসী মরদেহ উদ্ধার করেছে পুলিশ। নিহতের নাম ফরহাদ মিয়া। সে পানিশ্বরের শাখাইতির মোল্লাহাটির হারিজ মিয়ার ছেলে।

মঙ্গল বার রাতে পানিশ্বর বাজারের ব্যবসায়ী হেলালের বিল্ডিংয়ের দ্বিতীয় তলা থেকে নিহতের মরদেহ উদ্ধার করে। সে দুই সন্তানের জনক। ফরহাদ সৌদি আরব প্রবাসী। গত ৫ মাস আগে সৌদি আরব থেকে ছুটিতে দেশে আসেন। ৬ দিন পর সৌদি আরবে যাওয়ার কথা ছিল। তবে নিহতের পরিবারের অভিযোগ করেন ফরহাদ হত্যার পর মরদেহ ঝুলিয়ে রাখা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানান, রাতে পানিশ্বরে মাছ বাজার এলাকার একটি ভবনের পরিত্যাক্ত দ্বিতীয় তলায় মেঝেতে ফরহাদের ঝুলন্ত মরদেহ দেখতে পান মামাতো ভাই হেলাল। বিষয়টি পরিবারকে জানান হেলাল। পরে পুলিশকে খবর দিলে রাতেই পুলিশ ঘটনাস্থলে পৌছে মরদেহ উদ্ধার করেন। ফরহাদের বাবা হারিজ মিয়ার জানান, আমার ছেলেকে হত্যার পর ঝুলিয়ে রাখা হয়েছে। এ ঘটনার সুষ্ঠু তদন্তের মাধ্যমে দোষীদের বিচারের দাবি করছি।

পানিশ্বর ইউনিয়নের চেয়ারম্যান দ্বীন ইসলাম জানান, ঘটনাটি আমাদের কাছে রহস্য জনক মনে হচ্ছে। কারন ছেলেটির মরদেহ নিচে লেগে আছে। তবে পুলিশ ঘটনাটি সুষ্ঠু তদন্তের মাধ্যমে প্রকৃত কারন উদঘাটন করলেই এটি আত্মহত্যা নাকি হত্যাকান্ড জানা যাবে। সরাইল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আসলাম হোসেন জানান, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে প্রেরণ করা হয়েছে। ময়নাতদন্তের পর বিস্তারিত জানা যাবে।

আক্তার হোসেন

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *