ব্রাহ্মণবাড়িয়া সদর হাসপাতালের ৪ দালালকে ৩ মাস কারাদণ্ড

0

২৫০শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতালে থাকা কতিপয় ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের পালিত দালাল গুলোর কারণে গ্রাম থেকে আসা সাধারণ মানুষ প্রতারিত হচ্ছে। এই অভিযোগ অনেক দিনের। তারা চিকিৎসা নিতে আসা সহজ সরল মানুষের সাথে প্রতারিত করে হাতিয়ে নিচ্ছে টাকা।

শনিবার (২৭ জুন) দুপুরে ২৫০শয্যা বিশিষ্ট ব্রাহ্মণবাড়িয়া জেনারেল হাসপাতাল থেকে এমনই ৫জন দালালকে আটক করে জেলা প্রশাসনের ভ্রাম্যমাণ আদালত। আটকের পর ৪জন চিহ্নিত দালালকে ৩মাসের কারাদণ্ড। এছাড়া একজনকে ২০০টাকা অর্থদন্ড প্রদান করে ছেড়ে দেওয়া হয়।

ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন ব্রাহ্মণবাড়িয়া জেলা প্রশাসনের সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. আব্দুল্লাহ আল বাকী।

আটক দালাল মধ্যে ব্রাহ্মণবাড়িয়ার আশুগঞ্জ উপজেলার তালশহর নাউঘাট এলাকার জালাল উদ্দিন সরকারের ছেলে মোবারক সরকার (৩৬), জেলা শহরের মধ্যপাড়ার মৃত মকবুল হোসেনের ছেলে মো. জালাল (৩২), নবীনগরের হরিপদ দেবের ছেলে কার্তিক চন্দ্র দেব (৩৫), জেলা শহরের ফুলবাড়িয়ার মো. শহীদুল্লাহর ছেলে শাহ আলম (৩৮) কে তিন মাসের কারাদণ্ড প্রদান করা হয়েছে। এছাড়াও শহরের মেড্ডা একাকার মৃত নূরুল ইসলামের ছেলে হুমায়ুন কবীর (৩২) কে ২০০টাকা জরিমানা করে ভ্রাম্যমাণ আদালত।

ভ্রাম্যমাণ আদালতে পরিচালনা কালে সদর মডেল থানার উপ-পরিদর্শক হারুনুর রশিদ সহ অন্যান্য পুলিশ সদস্যরা উপস্থিত ছিলেন।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে