ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের বৃক্ষ রোপন কর্মসূচি পালিত

0

ডিঃব্রাঃ ডেক্সঃ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের পক্ষ থেকে বৃক্ষ রোপন করা হয়েছে। বাংলাদেশ আওয়ামী যুবলীগ কেন্দ্রীয় কর্মসূচির অংশ হিসেবে মঙ্গলবার বিকালে বিজেশ্বর সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই বৃক্ষ রোপন করা হয়। ‘মুজিববর্ষের আহবান, তিনটি করে গাছ লাগান’ এই শ্লোগানে ফলজ, বনজ ও ঔষধি বৃক্ষ রোপন ও বিতরন করা হয়।

বৃক্ষ রোপন কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া জেলা যুবলীগের সভাপতি অ্যাড. শাহনূর ইসলাম। বিশেষ অতিথি উপস্থিত ছিলেন সিরাজুল ইসলাম ফেরদৌস। ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের সভাপতি আলী আজমের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠান পরিচালনা করেন সাধারণ সম্পাদক জসিম উদ্দিন রানা।

এসময় অন্যানের মধ্যে উপস্থিত ছিলেন ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা যুবলীগের যুগ্ন সাধারণ সস্পাদক বোরহান উদ্দিন সোহাগ, সাংগঠনিক সম্পাদক বিল্লাল আহমেদ, প্রচার ও প্রকাশনা সম্পাদক শাহীন ভূইয়া বাবু, ধর্ম বিষয়ক সম্পাদক কাজী মিজান, সদর উপজেলা সেচ্ছাসেবক লীগের সহ সভাপতি হাবিবুর রহমান, রামরাইল ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক মাহফুজ মিয়া,ইউনিয়ন ছাত্রলীগের সভাপতি ওবায়দুল্লাহ হাজারী, সাধারণ সম্পাদক এস এম শরিফ উদ্দিনসহ অন্যান্য নেতৃবৃন্দ।

মুজিববর্ষে ‘গাছ লাগান পরিবেশ বাচান’ এই স্লোগানকে সামনে রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে কেন্দ্রীয় যুবলীগের চেয়ারম্যান ফজলে শামস পরশ ও সাধারণ সম্পাদক মাইনুল হোসেন খান নিখিলের আহ্বানে ও ব্রাহ্মণবাড়িয়া জেলা আ.লীগের সভাপতি ও সদর ৩ আসনের সংসদ সদস্য র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর অনুপ্রেরণায় এ কর্মসূচি বাস্তাবায়ন হচ্ছে বলে জানান বক্তারা।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে