শনিবার , ২৭শে ফেব্রুয়ারি, ২০২১ খ্রিস্টাব্দ ,১৪ই ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা

সমাজ সাংবাদিকদের কারনেই ভালোর দিকে যাচ্ছে- ওলিও

ডিঃব্রাঃ ডেস্কঃ ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা পরিষদ চেয়ারম্যান ফিরোজুর রহমান ওলিও বলেছেন- সমাজ যে ভালোর দিকে যাচ্ছে তার মুলে হচ্ছে সাংবাদিকরা। সমাজে কি হচ্ছে সেটি যদি তারা তুলে না ধরতেন তাহলে কি হতো । আজকে ক্যাসেনো বলেন, ড্রয়ার থেকে হাজার হাজার কোটি কোটি টাকা বের হতে দেখেন,যেন টাকা ছাপাচ্ছে।

সব কিছুই ধরা পড়ছে সাংবাদিকদের কারনে। সেকারনে সাংবাদিকদের কাছে মানুষের অনেক আশা। মানুষ মনে করে সাংবাদিকদের কাছে গেলে তার বিচার পাবে। তিনি গতকাল রোববার রাতে ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাব কার্যকরী কমিটির নতুন নেতৃবৃন্দকে ফুলেল শুভেচ্ছা জানাতে এসে এসব কথা বলেন। তিনি ক্লাবের বর্তমান নেতৃত্বের প্রশংসা করে বলেন তাদের কারনে আজকে প্রেস ক্লাবের গুরুত্ব অনেক অনেক বেড়ে গেছে।

এছাড়া আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তৃতা করেন প্রেস ক্লাব সভাপতি রিয়াজ উদ্দিন জামি,সাধারন সম্পাদক জাবেদ রহিম বিজন,সিনিয়র সহ-সভাপতি পীযুষ কান্তি আচার্য,সহ-সভাপতি ইব্রাহিম খান সাদাত,কোষাধ্যক্ষ নজরুল ইসলাম শাহজাদা,কার্যকরী সদস্য মো: মনির হোসেন। স্বাগত বক্তৃতা করেন প্রেস ক্লাবের সাবেক সিনিয়র সহ-সভাপতি আল আমিন শাহিন।

এসময় উপসি’ত ছিলেন প্রেস ক্লাব কার্যকরী কমিটির যুগ্ম সাধারন সম্পাদক সৈয়দ রিয়াজ আহমেদ অপু,দপ্তর সম্পাদক শাহজাহান সাজু,পাঠাগার ও ক্রীড়া সম্পাদক এইচ এম সিরাজ,সংস্কৃতি ও তথ্য প্রযুক্তি সম্পাদক মজিবুর রহমান খান। ফিরোজুর রহমান ওলিও ব্রাহ্মণবাড়িয়া প্রেস ক্লাবকে গাড়ি প্রদানের সিদ্ধান্ত নেয়ায় ব্রাহ্মণবাড়িয়া-৫(নবীনগর) আসনের সংসদ সদস্য মোহাম্মদ এবাদুল করিম বুলবুলকে ধন্যবাদ জানান। তিনি ব্রাহ্মণবাড়িয়া সদর আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামীলীগ সভাপতি র আ ম উবায়দুল মোকতাদির চৌধুরীর জন্যে দোয়া কামনা করেন।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *