ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাব নির্বাচনে বিজয়ীদের অভিনন্দন জানালেন মোঃ বাহারুল ইসলাম মোল্লা

0

ডিঃব্রাঃ ডেস্কঃ গত সোমবার অনুষ্ঠিত হওয়া ব্রাহ্মণবাড়িয়া প্রেসক্লাবের নির্বাচনে আমি মোঃ বাহারুল ইসলাম মোল্লা সাধারণ সম্পাদক পদে প্রতিদ্বন্দ্বিতা করেছিলাম।
সপ্তাহব্যাপী নির্বাচনী প্রচার-প্রচারনাকালে আমার সহকর্মীগন, প্রেসক্লাবের সম্মানিত ভোটারগন, ব্রাহ্মণবাড়িয়ার সর্বস্তরের সাংবাদিকগনসহ বিভিন্ন শ্রেনীপেশার মানুষ, আমার বন্ধু-বান্ধব আমাকে যেভাবে সহযোগীতা করেছেন আমি তাদের কাছে ঋনী হয়ে রইলাম।


একটি সুন্দর ও পরিচ্ছন্ন নির্বাচন উপহার দেয়ার জন্য আমি জেলা প্রশাসন, পুলিশ প্রশাসন, জেলা নির্বাচন অফিসের সংশ্লিষ্ট কর্মকর্তা-কর্মচারীদের ধন্যবাদ জানাই। প্রেসক্লাবের আহবায়ক কমিটিকেও ধন্যবাদ জানাই সুষ্ঠ ও সুন্দর একটি নির্বাচন উপহার দেয়ার জন্য।

ব্রাহ্মণবাড়িয়া জেলার বিভিন্ন উপজেলার যে সকল সাংবাদিক বন্ধুগণ নির্বাচন পর্যবেক্ষণ করার জন্য এসেছিলেন তাদের প্রতিও রইল হৃদয় নিংড়ানো অভিনন্দন।
প্রেসক্লাবের সকল সম্মানিত ভোটারদের প্রতিও রইল আমার কৃতজ্ঞতা। আমি নির্বাচনে বিজয়ী সভাপতি ও সাধারণ সম্পাদকসহ কার্যকরী কমিটির অন্যান্য পদে বিজয়ীদেরকেও অভিনন্দন জানাই।

নির্বাচনে যারা বিজয়ী হয়েছেন তাদেরকেও আমি অভিনন্দন জানাই প্রতিদ্বন্দ্বিতা করে একটি উৎসবমুখর নির্বাচন উপহার দেয়ার জন্য।
নব-নির্বাচিত নেতাদের নেতৃত্বে প্রেসক্লাব আরো এগিয়ে যাবে। নব-নির্বাচিত নেতারা প্রেসক্লাবের উন্নয়ন, সাংবাদিকদের পেশাগত মান উন্নয়নে কাজ করবেন আমি সেই প্রত্যাশা করি

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে