রবিবার , ১১ই এপ্রিল, ২০২১ খ্রিস্টাব্দ ,২৮শে চৈত্র, ১৪২৭ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া নৌকার মিছিলে ককটেল হামলা ” ছাত্রলীগের দুই নেতা আহত

 ব্রাহ্মণবাড়িয়া নৌকার মিছিলে ককটেল হামলা ” ছাত্রলীগের দুই নেতা আহত

ডিঃব্রাঃ ডেস্কঃ
ব্রাহ্মণবাড়িয়া পৌরসভা নির্বাচনে নৌকার মেয়র পার্থীর মিছিলে ককটেল হামলা, ছাত্রলীগের দুই নেতা আহত হওয়ার অভিযোগ উঠেছে । বৃহস্পতিবার (২৫ ফেব্রুয়ারি)
রাত আটটার দিকে শহরের মেড্ডা বাজার এলাকায় এ ঘটনা ঘটে।
হামলায় আহতরা হলেন সদর উপজেলা ছাত্রলীগের পরিবেশ বিষয়ক সম্পাদক মোঃ রাব্বি (২২) ও শহর ছাত্রলীগের প্রস্তাবিত কমিটির সাধারণ সম্পাদক মোঃসাব্বির।
জেলা ছাত্রলীগের সাবেক সভাপতি মাসুম বিল্লাহ অভিযোগ করে বলেন ,বৃহস্পতিবার রাত আটটার দিকে ছাত্রলীগের নেতা-কর্মীরা একটি মিছিল নিয়ে শহরের মেড্ডা বাজার এলাকা দিয়ে যাওয়ার পথে মিছিলকে লক্ষ্য করে আওয়ামীলীগের বিদ্রোহী মেয়র পার্থী মাহমুদুল হক ভূইয়ার কর্মীরা ককটেল হামলা চালায় ।

এ ব্যাপারে জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আল মামুন সরকার বলেন , বৃহস্পতিবার রাত আটটার দিকে মেড্ডা বাজার এলাকায় ছত্রলীগের একটি মিছিল হলে মিছিলকে লক্ষ্য করে হঠাৎ ককটেল বিস্ফোরণ করা হয় । ভোটারদের মনে আতঙ্ক সৃষ্টি করতেই এই ককটেল হামলা হয়েছে। ছত্রলীগের নেতা-কর্মীকে আইনি ব্যবস্থা নিতে নির্দেশ দিয়েছি।

এ ব্যাপারে সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আব্দুর রহিম বলেন , খবর পেয়ে পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে । বিষয়টি তদন্ত করা হচ্ছে । অভিযোগ পেলে আইনি ব্যবস্থা নেয়া হবে ।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *