শুক্রবার , ৫ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ ,২০শে ফাল্গুন, ১৪২৭ বঙ্গাব্দ

ব্রাহ্মণবাড়িয়া ট্রাক্টরচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

 ব্রাহ্মণবাড়িয়া ট্রাক্টরচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত

ডিঃব্রাঃ ডেস্কঃ
বৃহস্পতিবার (১৮ ফেব্রুয়ারি) রাত ১১টায় ব্রাহ্মণবাড়িয়ার কসবা উপজেলার কাইমপুর ইউনিয়নের পানিয়ারূপ গ্রামে ট্রাক্টরচাপায় তিন মোটরসাইকেল আরোহী নিহত হয়েছেন।

নিহতরা হলেন- কুটি ইউনিয়নের মাইঝখার গ্রামের রবিউল মিয়ার ছেলে ইকবাল (২২),কসবা উপজেলার মেহারী ইউনিয়নের শিমরাইল গ্রামের বোরহান উদ্দিনের ছেলে পায়েল (২১), ও কাইমপুর ইউনিয়নের চকবস্তা গ্রামের কাদের মিয়ার ছেলে আমজাদ (২৫)।
দুর্ঘটনায় হাসান (২১) নামে আহত আরেক যুবকের অবস্থা আশঙ্কাজনক। হাসান মেহারী ইউনিয়নের শিমরাইল গ্রামের মো. শহিদের ছেলে।

স্থানীয়দের বরাত দিয়ে কসবা থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) যুবাইদুল হাসান জানান, কসবা উপজেলার সীমান্ত এলাকা থেকে একটি মোটরসাইকেলে চার যুবক পানিয়ারূপ গ্রামের দিকে আসছিলেন। পথিমধ্যে পানিয়ারূপ গ্রামের পূর্বপাড়া এলাকায় বিপরীত দিক থেকে আসা একটি মাছবোঝাই ট্রাক্টর মোটরসাইকেলটিকে চাপা দেয়।

এতে গুরুতর আহত ওই চার যুবককে হাসপাতালে নেওয়ার পথে তিনজনের মৃত্যু হয়। আরেকজনের অবস্থাও আশঙ্কাজনক। তবে তাকে কোন হাসপাতালে নেওয়া হয়েছে- সেটি এখনও জানা যায়নি।

কসবা থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আলমগীর হোসেন বলেন, মরদেহ তিনটি আমরা হাসপাতালে পাইনি। পরিবারের লোকজন মরদেহ নিয়ে গেছেন বলে জানতে পেরেছি। ঘটনাস্থল থেকে ট্রাক্টরটিকে জব্দ করা হয়েছে। তবে দুর্ঘটনার পরপরই চালক ও সহযোগীরা পালিয়ে যাওয়ায় তাদেরকে আটক করা যায়নি।

digital

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *